🕓 সংবাদ শিরোনাম

ইরানে দেশ জুড়ে ছড়িয়ে পড়া বিক্ষোভে নিহতের সংখ্যা বেড়ে ৭৬ * ঢামেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারের দুই বন্দীর মৃত্যু * ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে কিশোর গ্রেপ্তার * টুর্নামেন্টের ‘ট্রফি ভাঙা’ সেই ইউএনও মেহরুবাকেকে বদলি * ধানমন্ডিতে রিকশা থেকে পড়ে জবি শিক্ষার্থীর মৃত্যু * বাংলাদেশ সীমান্তে শান্তি নিশ্চিতে নেপিদো’র সঙ্গে আলোচনা করবে চীন * ইংল্যান্ড-জার্মানির রুদ্ধশ্বাস ড্রয়ের দিনে ইটালির সহজ জয় * পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় আরও ৬ মরদেহ উদ্ধার, মৃত বেড়ে ৫৬ * আটঘরিয়ায় আ’লীগ-বিএনপি একই স্থানে সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি * ইরানে হিজাব বিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ছাড়াল ৭৫ *

  • আজ মঙ্গলবার, ১২ আশ্বিন, ১৪২৯ ৷ ২৭ সেপ্টেম্বর, ২০২২ ৷

স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড


❏ বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২ দেশের খবর, রাজশাহী

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামী সোবহান আলীকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাঁকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে বগুড়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক বেগম রুবাইয়া ইয়াসমিন এই রায় দেন। এ সময় আসামি সোবহান আলী আদালতে উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) পদ্ম কুমার দেব এসব তথ্য নিশ্চিত করেন।

দণ্ডপ্রাপ্ত সোবহান আলী বগুড়ার সোনাতলা উপজেলার সোনাকানিয়া গ্রামের বাসিন্দা। নিহতের নাম সুলতানা রুমা। ১০ বছর আগে স্ত্রী রুমাকে হত্যা করেন সোবহান।

পদ্ম কুমার দেব জানান, ২০১২ সালের ১৮ নভেম্বর রাতে রুমাকে শ্বাসরোধে করে হত্যা করা হয়। পরদিন সকালে ধারালো অস্ত্র দিয়ে তার গলা কেটে মরদেহ বাড়ির উঠানে ফেলে রাখা হয়। এ ঘটনায় নিহত রুমার মা রোকেয়া বেগম বাদী হয়ে সোনাতলা থানায় সোবহানকে আসামি করে মামলা করেন।

কৌঁসুলি আরও জানান, রুমার কাছে কিছু টাকা দাবি করেন সোবহান। কিন্তু রুমা তাঁকে টাকা দিতে অস্বীকৃতি জানান। এতে ক্ষিপ্ত হয়ে রুমাকে হত্যা করেন তাঁর স্বামী সোবহান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন