🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১২ আশ্বিন, ১৪২৯ ৷ ২৭ সেপ্টেম্বর, ২০২২ ৷

১৩ বছর আত্মগোপনে থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

Narayangonj news
❏ শুক্রবার, আগস্ট ১২, ২০২২ ঢাকা

সুমন আল হাসান, নারায়ণগঞ্জ প্রতিনিধি: দীর্ঘ ১৩ বছর ধরে পলাতক যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত অস্ত্রধারী সন্ত্রাসী বাবুল ওরফে রাঙ্গা বাবুলকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ এর একটি টিম।

বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেল পৌনে ৩ টার দিকে শরীয়তপুর জেলার জাজিরা থানাধীন মুন্সিকান্দি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সন্ত্রাসী রাঙ্গা বাবুলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বাবুল নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা রেলস্টেশন দাপা ইদ্রাকপুর এলাকার বাসিন্দা মৃত লাল মিয়ার ছেলে। বর্তমানে সে শরীয়তপুর জেলার জাজিরা থানাধীন মুন্সিকান্দি এলাকায় বসবাস করতো।

বৃহস্পতিবার ১১ আগস্ট রাতে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃত আসামি একজন কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী। উক্ত সন্ত্রাসী ২০০৮ সালে ফতুল্লা থানাধীন মামুদপুর বাসস্ট্যান্ডের পাশে অস্ত্রসহ গ্রেফতার হলে বাবুলসহ আরও দুই আসামির বিরুদ্ধে ফতুল্লা থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়। আসামির স্বীকারোক্তি মতে, জামিনে গিয়ে পরবর্তীতে আইনশৃঙ্খলা বাহিনী হতে গ্রেফতার এড়াতে নারায়ণগঞ্জ থেকে পালিয়ে শরিয়তপুরের জাজিরায় নতুন ঠিকানায় বসতি স্থাপন করে স্থায়ী হয় এবং গত দীর্ঘ ১৩ বছর উক্ত মামলায় তিনি পলাতক ছিল।

বাবুলের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় ২০১৬ সালে বিজ্ঞ আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। এছাড়াও গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ফতুল্লা থানায় আরও একটি ডাকাতির প্রস্তুতি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন