🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

বিএনপি নেতাকে ধরতে গিয়ে পুলিশ অবরুদ্ধ


❏ শুক্রবার, আগস্ট ১২, ২০২২ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: একাধিক মামলার আসামি পৌর বিএনপির সহসাধারণ সম্পাদক আবুল কালাম আজাদকে গ্রেপ্তারে অভিযানে গেলে দুই পুলিশ কর্মকর্তাকে অবরুদ্ধ করে রাখে স্থানীয়রা।

গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে গাজীপুরের শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখণ্ড গ্রামের গারোপাড়ায় এ ঘটনা ঘটে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে আসে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) আনিছুর আশেকিন জানান, আবুল কালাম আজাদের বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে। বৃহস্পতিবার রাতে কালাম বাড়িতে অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে উপপরিদর্শক মো. মামুন ও আ. রাজ্জাক অভিযান চালান। এ সময় কালামের লোকজন পুলিশের কাজে বাধা দেয়। তারা পুলিশ সদস্যদের লাঞ্ছিত করে। এক পর্যায়ে নিরাপত্তার জন্য তারা একটি সেলুনে আশ্রয় নেয়। এ সময় দুই পুলিশ সদস্যকে এক ঘণ্টা অবরুদ্ধ করে রাখা হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে দুই এসআইকে উদ্ধার ও কালামকে গ্রেপ্তার করে।

স্থানীয়রা দাবি করেন, সাদা পোশাকে দুইজন লোক কিছু না বলে কালামকে বাড়ি থেকে ধরে নিয়ে যেতে চান। সাদা পোশাকে থাকায় তাদের চেনা যায়নি। ভুয়া পুলিশ মনে করে তাদের অবরুদ্ধ করে রাখা হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মনিরুজ্জামান বলেন, কালাম বাড়িতে বসে মাদক সেবক করছিল। পুলিশের কাজে বাধা ও মাদক রাখায় তার বিরুদ্ধে দুটি মামলা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন