🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

ধলেশ্বরীতে বাল্কহেডের ধাক্কায় ২১ যাত্রী নিয়ে ট্রলারডুবি

Narayangonj news
❏ শুক্রবার, আগস্ট ১২, ২০২২ Uncategorized

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্লায় ধলেশ্বরী নদীতে বাল্কহেডের ধাক্কায় খেয়া পারাপারের একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। ওই ট্রলারে ২১ জন ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন। তারা প্রত্যেকেই সাঁতরিয়ে তীরে উঠতে পেরেছেন বলে জানা গেছে।

শুক্রবার রাত সাড়ে ৩টায় ফতুল্লার বক্তাবলী ফেরিঘাটের কাছে এ দুর্ঘটনা ঘটে।

ট্রলারচালক আমজাদ হোসেন জানান, প্রতিদিনই ভোরে বিভিন্ন ধরনের ব্যবসায়ীরা বক্তাবলী থেকে নদী পার হয়ে নারায়ণগঞ্জ শহরে যান কেনাকাটা করতে। এদিনও বক্তাবলী ওপারের ঘাট থেকে অন্তত ২০-২১ জন ব্যবসায়ী ট্রলারে উঠেছিলেন শহরে যাবেন বলে। ঘাট থেকে কিছুটা গেলে আলী মিয়া নামে এক যাত্রীকে ট্রলারটি চালাতে দিয়ে আমি ভাড়া আদায় করতে যাই।

তখন ট্রলারটি প্রায় এপারের ঘাটের কাছে এসে পড়েছে। ঠিক তখনই ঢাকা থেকে মুন্সীগঞ্জগামী একটি বাল্কহেড এসে আমাদের ট্রলারের মাঝখান দিয়ে উঠিয়ে দেয়। এ সময় যাত্রীরা সবাই সাঁতরিয়ে নদীর তীরে উঠে পড়েছে বলে শুনলাম। যাত্রীর কাছে ট্রলার চালাতে দিয়ে তিনি অপরাধ করেছেন বলে স্বীকার করেন।

ট্রলারের যাত্রী রমজান মিয়া বলেন, ট্রলারে যারা ছিলেন সবাই আমার পরিচিত। তাদের প্রত্যেককেই সাঁতরিয়ে তীরে উঠতে দেখেছি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, আমাদের দুটি টিম নদীতে তল্লাশি চালাচ্ছে। এখন পর্যন্ত নিখোঁজের বিষয়ে কেউ দাবি করেনি। তার পরও আমাদের লোকজন নদীতে রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন