🕓 সংবাদ শিরোনাম

যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার * মসজিদে নামাজরত অবস্থায় যুবককে ছুরিকাঘাত, হামলাকারী গ্রেপ্তার * মারপিটের কারণে মাশা আমিনির মৃত্যু হয়নি: ইরানের ফরেনসিক বিভাগ * যশোরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন সহপাঠীর মর্মান্তিক মৃত্যু *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

পিরোজপুরে শিল্পকলা একাডেমীর আয়োজনে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত

Pirojpur News
❏ শুক্রবার, আগস্ট ১২, ২০২২ বরিশাল

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

চিত্রাঙ্কন প্রতিযোগীতায় ক ও খ বিভাগে ৮২জন শিশু অংশ গ্রহন করে এবং আবৃত্তি প্রতিযোগীতায় ক, খ ও গ বিভাগে ৪৬ জন শিশু অংগ্রহন করে।

এ চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগীতা উপভোগ করেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, অন্যান্য সদস্যবৃন্দ, প্রশিক্ষক, শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

এসময় জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী বলেন, বঙ্গবন্ধুকে শিশুদের কাছে পরিচিত করা ও বঙ্গবন্ধু চেতনাকে শিশুদের মাঝে লালনের জন্যই এই উদ্যোগ। ছবির মাধ্যমে শিশুদের মাঝে বঙ্গবন্ধু সম্পর্কে ধারণা তৈরি হবে। আবৃত্তির মাধ্যমে বঙ্গবন্ধু সম্পর্কে শিশুরা জানবে। আমাদের এমন কর্মসূচী অব্যাহত থাকবে।