🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

পিরোজপুরে শিল্পকলা একাডেমীর আয়োজনে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত

Pirojpur News
❏ শুক্রবার, আগস্ট ১২, ২০২২ বরিশাল

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

চিত্রাঙ্কন প্রতিযোগীতায় ক ও খ বিভাগে ৮২জন শিশু অংশ গ্রহন করে এবং আবৃত্তি প্রতিযোগীতায় ক, খ ও গ বিভাগে ৪৬ জন শিশু অংগ্রহন করে।

এ চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগীতা উপভোগ করেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, অন্যান্য সদস্যবৃন্দ, প্রশিক্ষক, শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

এসময় জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী বলেন, বঙ্গবন্ধুকে শিশুদের কাছে পরিচিত করা ও বঙ্গবন্ধু চেতনাকে শিশুদের মাঝে লালনের জন্যই এই উদ্যোগ। ছবির মাধ্যমে শিশুদের মাঝে বঙ্গবন্ধু সম্পর্কে ধারণা তৈরি হবে। আবৃত্তির মাধ্যমে বঙ্গবন্ধু সম্পর্কে শিশুরা জানবে। আমাদের এমন কর্মসূচী অব্যাহত থাকবে।