• আজ মঙ্গলবার, ১২ আশ্বিন, ১৪২৯ ৷ ২৭ সেপ্টেম্বর, ২০২২ ৷

সুবর্ণচরে পিকআপভ্যান ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত


❏ শনিবার, আগস্ট ১৩, ২০২২ চট্টগ্রাম, দেশের খবর

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচরে মোটরসাইকেল ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষের মো. আলা উদ্দিন (২৫) নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলের আরোহী সাদ্দাম হোসেন (২৭) গুরুতর আহত হয়েছেন।

আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার চরজুবিলী ইউনিয়নে হারিছ চৌধুরীর বাজার এলাকার সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলা উদ্দিন উপজেলার চরজুবিলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মধ্য ব্যাগ্যা গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে। আহত সাদ্দাম হোসেন একই গ্রামের বাসিন্দা।

নিহতের ছোট ভাই মো. রাকিব হোসেন জানান, ব্যবসায়িক কাজে জেলা শহরে যাওয়ার উদ্দ্যেশে তাঁর ভাই মোটরসাইকেল যোগে বাড়ি থেকে রওনা হন। পথে দ্রুতগতির একটি পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চরজব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক জেলা সদরে পাঠান। জেলা সদরে যাওয়ার সময় পথেই তাঁর ভাই মারা যান।

এ ঘটনায় চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ জানান, পিকআপভ্যান ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন ও একজন আহত হয়েছেন। পিকআপভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে পিকআপভ্যান চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। অভিযোগ পেলে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন