🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

পাঁচ তলার ওপর থেকে খালে লাফ, কাদা মাটিতে শরীর গেঁথে ২ কিশোরের মৃত্যু


❏ শনিবার, আগস্ট ১৩, ২০২২ চট্টগ্রাম, দেশের খবর

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে একটি পাঁচ তলা বিল্ডিং এর ছাদ থেকে নিচের চাক্তাই খালে লাফিয়ে পড়ে দুজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। এ সময় খালে লাফ দিয়েছিলেন একসঙ্গে পাঁচজন।

শনিবার (১৩ আগস্ট) বিকেল ৩টার দিকে নগরীর খাতুনগঞ্জ এলাকায় জোয়ারের সময় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, মামুন (১৮) ও হৃদয় (১৩)। তারা বাকলিয়ার মহাজন পাড়ার বাসিন্দা।

চট্টগ্রাম লামা বাজার ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ কামরুজ্জামান বলেন, আজ শনিবার বিকেলে খাতুনগঞ্জের পাঁচ তলা একটি বিল্ডিং থেকে পাঁচজন একসঙ্গে চাক্তাই খালে লাফ দিয়েছিল। এ সময় দুজন পানির নিচ থেকে উঠতে পারেনি। তবে বাকি তিনজন উঠে আসে।

তিনি আরও জানান, নিহত দুজন চাক্তাই খালের মাটিতে আটকে গিয়েছিল। কাদা মাটিতে শরীর গেঁথে যাওয়ায় তারা আর উঠতে পারেনি। পরে আমাদের ডুবুরি দল গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম। তিনি বলেন, খালে লাফিয়ে পড়ে দুজনের মৃত্যু হয়েছে। মরদেহ ফায়ার সার্ভিস উদ্ধার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।