🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

Lalmonirhat news
❏ শনিবার, আগস্ট ১৩, ২০২২ রংপুর

মো. ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: পেশাগত দায়িত্ব পালনকালে গণমাধ্যম কর্মীদের উপর হামলার প্রতিবাদ ও অভিযুক্তদেরকে দ্রুত আইনের আওতায় আনার দাবীতে লালমনিরহাটে সাংবাদিক সমাজের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে আসামীদের গ্রেফতার করা না হলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দিয়েছেন তারা।

শনিবার (১৩ আগষ্ট) দুপুরে লালমনিরহাটির মিশন মোড়ে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় জেলার কর্মরত সাংবাদিকদের মানববন্ধন থেকে এই ঘোষণা দেয়া হয়। মানববন্ধনে অভিযুক্ত সুলতান মন্ডল যার স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করেন তার স্বামী, মা এবং পুত্র অংশগ্রহণ করেন।

ঘন্টা ব্যাপী মানববন্ধনে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, গণমাধ্যমের স্বাধীনতা হরণ করবার জন্যই আওয়ামীলীগ নামধারী কিছু মানুষ এ ধরনের হামলা চালিয়ে আওয়ামী লীগের ভাব মূর্তি ক্ষুন্ন করছে। ২৪ ঘন্টা পরেও আসামি গ্রেপ্তার না হওয়ায় উসমা প্রকাশ করেছেন তারা। বলেছেন হামলাকারীরা আওয়ামী লীগের সাথে যুক্ত থাকার কারণেই যদি তাদেরকে গ্রেফতার করতে বিলম্ব হয় সেটি দুঃখজনক হবে। রংপুর বিভাগ জুড়ে সাংবাদিকরা কঠোর আন্দোলন শুরু করবে। আসামিদের গ্রেপ্তার না করার ঘটনায় লালমনিরহাটের ওসি এবং এসপির পদত্যাগ দাবি করেনও সাংবাদিক নেতারা। এ ঘটনায় অভিযুক্ত সুলতান মন্ডলকে যুবলীগ থেকে বহিষ্কার করেছে জেলা যুবলীগ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন