🕓 সংবাদ শিরোনাম

শাকিব খান তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল * ১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

১ বছরের সাজা থেকে বাঁচতে ৯ বছর পালিয়ে ছিলেন তিনি!

Narayangonj news
❏ শনিবার, আগস্ট ১৩, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: এক বছরের সাজা এড়াতে নয় বছর পালিয়ে থাকার পর গ্রেফতার হলেন নারায়ণগঞ্জের ফতুল্লার আমিন (৫৫) নামে সাজাপ্রাপ্ত এক আসামি। শনিবার (১৩ আগস্ট) তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার (১২ আগস্ট) রাতে তাকে ফতুল্লার লামাপাড়া থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার আমিন ফতুল্লা মডেল থানার আবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, দস্যুতা ও মারামারির ঘটনায় ফতুল্লা মডেল থানায় দায়ের করা ২০০৪ সালের একটি মামলায় সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালত নারায়ণগঞ্জ ২০১৩ সালে গ্রেফতার আমিনকে এক বছরের সাজা দেন। তার অনুপস্থিতেই এ রায় ঘোষণা করা হয়। রায় ঘোষণার আগে থেকেই সে পলাতক ছিল।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম জানায়, শুক্রবার দিনগত রাতে তাকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।