🕓 সংবাদ শিরোনাম

নারী সহকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুই নিরাপত্তা কর্মকর্তা গ্রেপ্তার * গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার * পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

ফরিদপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে স্কুলছাত্র নিহত

Faridpur news
❏ শনিবার, আগস্ট ১৩, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে সাইম আলী (১৫) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন।

শনিবার (১৩ আগস্ট) বিকালে উপজেলার নওয়াপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত সাইম উপজেলার মিটাইন গ্রামের লিয়াকত আলী খানের ছেলে। সে স্থানীয় মিটাইন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র বলে জানা যায়।

স্থানীয়রা জানান, সাইম ও তার এক বন্ধু মোটরসাইকেলে করে দাওয়াত খাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে আমডাঙ্গার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নওয়াপাড়া মোড় এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় পথচারীরা সাইমকে উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পড়ে যায়। এসময় এক স্কুল ছাত্র নিহত হয়েছে।

ওসি জানায়, পরিবারের কোন অভিযোগ না থাকায় হাসপাতাল থেকে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।