🕓 সংবাদ শিরোনাম

শাকিব খান তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল * ১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

অবৈধ বালু উত্তোলন ও জনদুর্ভোগ সৃষ্টির অভিযোগে ৫০ হাজার টাকা জরিমানা

Panchagar news
❏ শনিবার, আগস্ট ১৩, ২০২২ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জে ইজারার জন্য নির্দিষ্ট তফসিলের বাইরে বালু উত্তোলন, পাকা রাস্তায় ভেজা বালুর ট্রাক্টর দাঁড় করিয়ে রাখা এবং পাকা রাস্তার পাশে বালু ডাম্পিং করে চলাচলে সমস্যা সৃষ্টির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

গত বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর আড়াইটায় দেবীগঞ্জের ময়নামতি চর সংলগ্ন করতোয়া নদী থেকে বালু উত্তোলনের কারণে ওই এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রব্বানী সরদার। এই সময় করতোয়া নদীর দেবীগঞ্জ ঘাটের ইজারাদার আ. স. ম. নুরে আজাদকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রব্বানী সরদার বিষয়টি নিশ্চিত করে বলেন, বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ এর ৪, ৫ ও ১৫ (১) ধারা অনুযায়ী অর্থদণ্ড দেওয়া হয়। ভবিষ্যতে একই কাজের পুনরাবৃত্তি যেন না হয় সে বিষয়েও সতর্ক করা হয়।