🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

অবৈধ বালু উত্তোলন ও জনদুর্ভোগ সৃষ্টির অভিযোগে ৫০ হাজার টাকা জরিমানা

Panchagar news
❏ শনিবার, আগস্ট ১৩, ২০২২ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জে ইজারার জন্য নির্দিষ্ট তফসিলের বাইরে বালু উত্তোলন, পাকা রাস্তায় ভেজা বালুর ট্রাক্টর দাঁড় করিয়ে রাখা এবং পাকা রাস্তার পাশে বালু ডাম্পিং করে চলাচলে সমস্যা সৃষ্টির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

গত বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর আড়াইটায় দেবীগঞ্জের ময়নামতি চর সংলগ্ন করতোয়া নদী থেকে বালু উত্তোলনের কারণে ওই এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রব্বানী সরদার। এই সময় করতোয়া নদীর দেবীগঞ্জ ঘাটের ইজারাদার আ. স. ম. নুরে আজাদকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রব্বানী সরদার বিষয়টি নিশ্চিত করে বলেন, বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ এর ৪, ৫ ও ১৫ (১) ধারা অনুযায়ী অর্থদণ্ড দেওয়া হয়। ভবিষ্যতে একই কাজের পুনরাবৃত্তি যেন না হয় সে বিষয়েও সতর্ক করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন