সোনারগাঁয়ে বিপুল মাদকদ্রব্যসহ গ্রেফতার ২

Narayangonj news
❏ শনিবার, আগস্ট ১৩, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে ৩৭৫ বোতল ফেনসিডিল, ৪২ ক্যান বিদেশি বিয়ার এবং ৫ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (১৩ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁয়ের আষাড়িয়ারচর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। উক্ত অভিযানে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান তল্লাশি করে ৩৭৫ বোতল ফেন্সিডিল, ৪২ ক্যান বিদেশী বিয়ার এবং ৫ কেজি গাঁজাসহ মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো চট্টগ্রাম জেলার ডবলমুড়ি থানাধীন ওলিফজর মেম্বার বাড়ী এলাকার মৃত সামসু হাওলাদারের ছেলে মো. কবির (৩৪) এবং কুমিল্লা জেলার লাঙ্গলকোট থানাধীন অষ্টগ্রাম এলাকার শাহাবুদ্দিনের ছেলে মো. নজরুল ইসলাম (২৬)।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামিরা মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কাভার্ডভ্যানের চালক ও হেলপারের ছদ্মবেশ ধারণ করে পণ্য পরিবহনের আড়ালে মূলত নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল, বিদেশী বিয়ার ও গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।