🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

Narayangonj news
❏ রবিবার, আগস্ট ১৪, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে ডুবুরী দল। শনিবার লাঙ্গলবন্দের ব্রহ্মপুত্র নদ থেকে ফায়ার স্টেশনের ডুবুরি দল ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালিয়ে তার লাশ উদ্ধার করেছেন।

শুক্রবার দুপুরে উপজেলার কাচঁপুর সিনহা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র তামজিদ হোসেন (১৬) ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে নিখোঁজ হন।

নিহত স্কুল ছাত্র তামজিদ হোসেন সোনারগাঁয়ের কাচঁপুর বিসিক বাড়িপাড়া এলাকার শাহীন মিয়ার ছেলে। তারা ওই এলাকার আলী মিয়ার বাড়ি ভাড়া নিয়ে বসবাস করতেন। চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গোলবন্দ গ্রামের বাসিন্দা তামজিদ।

জানা যায়, গত শুক্রবার দুপুরে বন্দর উপজেলার ব্রহ্মপুত্র নদে গোসল নিয়ে তামজিদ, রিফাত, ফরহাদ, বেলায়েত, ফাহাদ সহ ৭ বন্ধু মিলে ফান ভিডিও তৈরি করতে যায়। তামজিদ সাঁতার না জানার কারণে হঠাৎ সে পানিতে তলিয়ে যায়। তামজিদকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল তামজিদকে উদ্ধারে চেষ্টা চালায়। পরে শনিবার তার লাশ ভেসে উঠলে তার লাশ উদ্ধার করে তারা।

নিখোঁজ তামজীদের বন্ধু ফাহাদ জানায়, আমরা কেউ পুরোপুরি সাঁতার জানতাম না হঠাৎ আমার হাত থেকে তামজিদ পানিতে তলিয়ে যায়। আমাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলেও বন্ধু তামজিদকে খুঁজে পাচ্ছিলাম না।

এদিকে গত দুদিনে ব্রহ্মপুত্র নদীর দুই পাড়ে বাবা, মা ও আত্মীয় স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠেছে। ছেলের লাশটি পাওয়ার জন্য এদিক ওদিক ছুটে বেড়িয়েছেন স্বজনরা।

নারায়ণগঞ্জ ফায়ার স্টেশন কর্মকর্তা রুহুল আমিন জানান, সদর ফায়ার সার্ভিসের একটি দল নিখোঁজ স্কুল ছাত্রের লাশটি উদ্ধার করেছে।