🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

গাজীপুরে দ্রুতযান এক্সপ্রেসের একাধিক বগি লাইনচ্যুত, উত্তর ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ

Gazipur news
❏ রবিবার, আগস্ট ১৪, ২০২২ Breaking News, প্রধান খবর

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর: ঢাকা-জয়দেবপুর রেলপথের গাজীপুর ধীরাশ্রম ষ্টেশন এলাকায় পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বগি উল্টে গেছে এবং লাইনচ্যুত হয়েছে আরও তিনটি বগি। এতে ঢাকার সঙ্গে উত্তর ও পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।

রোববার (১৪ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে বলে জানান জয়দেবপুর রেলওয়ে জংশনের ইনচার্জ।

ট্রেনে ভ্রমনকারী যাত্রীরা জানান, ধীরাশ্রম ষ্টেশন হয়ে জয়দেবপুর অভিমুখে যাওয়ার সময় ধীরাশ্রম স্টেশনের উত্তর প্রান্তে রেলক্রসিংয়ের স্থানে দুর্ঘটনা কবলিত হয় পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি। এসময় ট্রেনের  “চ” বগি লাইনচ্যুত হয়ে উল্টে যায়। এবং ”চ” বগির সামনে এবং পিছনের আরও দুটি বগি ও সামনে দিকের আরেকটি বগি লাইনচ্যুত হয়েছে।

জয়দেবপুর রেলওয়ে জংশনের ইনচার্জ রেজাউল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেসের একটি বগি লাইনচ্যুত হয়ে উল্টে যায় এবং তিনটি বগি লাইনচ্যুত হয়েছে । এতে ঢাকা-রাজশাহী, উত্তরবঙ্গ ও উত্তর-পশ্চিমবঙ্গগামী সব ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

যাত্রীবাহী বগি উল্টে যাওয়ায় এখন পর্যন্ত হতাহত হওয়ার কোনো খবর পাওয়া যায়নি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন