🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

হবিগঞ্জের বাহুবলে জামিনে বেরিয়ে এসে খুন হলেন যুবক

Habigonj news
❏ সোমবার, আগস্ট ১৫, ২০২২ সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে আলম মিয়া (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত আলম মিয়া উপজেলার লামাতাশি ইউপির পশ্চিম দ্বিমুড়া গ্রামের তাহির মিয়ার ছেলে।

রোববার রাত ৮টার দিকে উপজেলার মিরপুর তিতারকোনা পেট্রোল পাম্প এলাকায়
এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আলম মিয়ার বাবা তাহির মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে জায়গা সম্পত্তি নিয়ে প্রতিবেশী সাবেক ইউপি সদস্য কুতুব আলীসহ তার লোকজনদের মধ্যে বিরোধ আসছিল। এরই জেরে সম্প্রতি উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় কুতুব আলীর করা মামলায় গত ১৫দিন পূর্বে কারাগার থেকে জামিনে বের হয়ে আসেন আলম।

রোববার পেট্রোল পাম্প এলাকায় আলম মিয়াকে একা পেয়ে ছুরিকাঘাত করে কুতুব আলীসহ তাদের লোকজন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল খয়ের ও বাহুবল মডেল থানার ওসি রকিবুল ইসলাম খানসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাহুবল মডেল থানার ওসি রকিবুল ইসলাম খান জানান, হত্যাকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত
রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন