🕓 সংবাদ শিরোনাম

ইরানে দেশ জুড়ে ছড়িয়ে পড়া বিক্ষোভে নিহতের সংখ্যা বেড়ে ৭৬ * ঢামেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারের দুই বন্দীর মৃত্যু * ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে কিশোর গ্রেপ্তার * টুর্নামেন্টের ‘ট্রফি ভাঙা’ সেই ইউএনও মেহরুবাকেকে বদলি * ধানমন্ডিতে রিকশা থেকে পড়ে জবি শিক্ষার্থীর মৃত্যু * বাংলাদেশ সীমান্তে শান্তি নিশ্চিতে নেপিদো’র সঙ্গে আলোচনা করবে চীন * ইংল্যান্ড-জার্মানির রুদ্ধশ্বাস ড্রয়ের দিনে ইটালির সহজ জয় * পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় আরও ৬ মরদেহ উদ্ধার, মৃত বেড়ে ৫৬ * আটঘরিয়ায় আ’লীগ-বিএনপি একই স্থানে সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি * ইরানে হিজাব বিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ছাড়াল ৭৫ *

  • আজ মঙ্গলবার, ১২ আশ্বিন, ১৪২৯ ৷ ২৭ সেপ্টেম্বর, ২০২২ ৷

প্রাইভেটকারের ইঞ্জিনে বিশেষ কায়দায় লুকানো ছিল ১৯ হাজার ইয়াবা


❏ সোমবার, আগস্ট ১৫, ২০২২ চট্টগ্রাম

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার: কক্সবাজারে অভিনব কায়দায় গাড়িতে লুকিয়ে পাচারকালে ১৯ হাজার ইয়াবাসহ ৬ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১০টায় কলাতলী সংলগ্ন মেরিন ড্রাইভ সড়কে এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন, টেকনাফ উপজেলার মৌলভীপাড়া গ্রামের লোকমান হাকিমের ছেলে রফিক (২৪), নাজিরপাড়া গ্রামের জাফর আলমের ছেলে সৈয়দ নুর (২৬), উত্তর নাজিরপাড়া গ্রামের আব্দু শুকুরের ছেলে সৈয়দ উল্লাহ (২৮) মৌলভীপাড়া গ্রামের আলী আহমদ এর ছেলে সিদ্দিক (৪০), চকরিয়া উপজেলার পূর্বনিজপাড়ার মৃত শাহ আলমের ছেলে ওসমান (৩০), টেকনাফের নোয়াখালীপাড়ার ছৈয়দুর রহমানের ছেলে ইব্রাহিম (২০)।

কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, গোপন সংবাদে টেকনাফ থেকে আসা ঢাকা মেট্রো ক-১১-৩১৮৯ নাম্বারের মিনি কার তল্লাশি করা হয়। এসময় ৪ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে তারা ইয়াবা পাচারের কথা অস্বীকার করে। গাড়িটি কলাতলি সংলগ্ন স্থানীয় ওয়ার্কসপে নিয়ে মেকানিকের সহায়তায় গাড়ীর বিভিন্ন অংশ খুলে পুঙ্খানুপুঙ্খ তল্লাশির এক পর্যায়ে গাড়ির নীচে বিশেষ কায়দায় সংযোজন করা বক্সে লুকানো কচ টেপ দ্বারা মুড়ানো ইয়াবার অস্থিত্ব পাওয়া যায়। যেখান থেকে উদ্ধার করা হয় ১৯ হাজার ইয়াবা।

তিনি জানান, এরপর আটকদের ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ইয়াবা রিসিভ করার জন্য অপেক্ষায় থাকা চক্রের অন্য দুই মাদক ব্যবসায়ী ওসমান ও ইব্রাহিম (২০) কে কক্সবাজার জেলা কারাগার গেইট থেকে আটক করা হয়। এ ঘটনায় আরো কয়েকজন পলাতব রয়েছে। যাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। অভিযান শেষে এ ব্যাপারে মামলা দায়ের করা হবে বলে জানান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন