🕓 সংবাদ শিরোনাম

গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার * পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার * মসজিদে নামাজরত অবস্থায় যুবককে ছুরিকাঘাত, হামলাকারী গ্রেপ্তার *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

কক্সবাজারে খাল থেকে ভাসমান অবস্থায় নারীর লাশ উদ্ধার

cox's bazar news
❏ সোমবার, আগস্ট ১৫, ২০২২ চট্টগ্রাম

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার: কক্সবাজারে উখিয়ার জালিয়াপালংয়ের রেজুখাল থেকে ভাসমান অবস্থায় আয়েশা বেগম (২২) নামের এক নারীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৫ আগষ্ট) সকাল ১১টার দিকে উপজেলার সোনারপাড়াস্থ রেজুখালের তীর থেকে ওই নারীর লাশটি উদ্ধার করা হয়। তিনি সোনারপাড়ার ঝাউবাগান এলাকার জসিমের স্ত্রী।

জানা যায়, রেজুখালে হাঁটু পরিমাণ পানির উপর দিয়ে একটি মরদেহ সকাল থেকেই ভাসতে দেখেন স্থানীয়রা। পরে তারা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে ওই নারীর লাশ উদ্ধার করে ইনানী পুলিশ ফাঁড়ির একটি দল। তবে এটি হত্যা না আত্মহত্যা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, স্থানীয়রা রেজুখালের তীরে লাশটি ভাসতে দেখেন। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে তা উদ্ধার করে।

তিনি আরোও বলেন, ওই নারীর মৃত্যুর কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। লাশটি ময়নাতদন্তের জন্য সুরতহাল প্রস্তুত করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।