• আজ মঙ্গলবার, ১২ আশ্বিন, ১৪২৯ ৷ ২৭ সেপ্টেম্বর, ২০২২ ৷

শোক দিবসে পতাকা টাঙানোর সময় বিদ্যুতায়িত হয়ে দুই ভাইয়ের মৃত্যু


❏ সোমবার, আগস্ট ১৫, ২০২২ আলোচিত বাংলাদেশ, সিলেট

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার শতভাগ হাওর অধ্যুষিত উপজেলা ইটনায় নিজেদের দোকানের সামনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে জাতীয় পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

আজ সোমবার সকালে উপজেলা সদরের সরকারি খাদ্য গুদামের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মোল্লা।

নিহতেরা হলেন—ইটনা উপজেলা সদরের নগরহাটি এলাকার নেপাল কর্মকারের ছেলে হৃদয় কর্মকার (২৫) ও তাঁর ছোট ভাই বিজয় কর্মকার (১৭)।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত বিজয় কর্মকার একটি লোহার পাইপে জাতীয় পতাকা বেঁধে টাঙানোর চেষ্টা করছিলেন। এ সময় তাদের ওয়ার্কশপের সামনে থাকা বিদ্যুতের খোলা তারে লোহার পাইপের নিচের অংশ লেগে তাৎক্ষণিক লোহার পাইপ ধরে থাকা বিজয় কর্মকার বিদ্যুতায়িত হন। সঙ্গে সঙ্গে পাশে থাকা তার বড় ভাই হৃদয় কর্মকার ছোট ভাইকে বাঁচাতে গিয়ে তিনিও তড়িতাহত হন।

ওসি কামরুল ইসলাম মোল্লা জানান, সকাল সাড়ে ৮টার দিকে জাতীয় শোক দিবস উপলক্ষে নিজেদের দোকানে জাতীয় পতাকা টানাতে যান ছোট ভাই বিজয় কর্মকার।

এ সময় তিনি বিদ্যুতায়িত হন। পরে তাকে বাঁচাতে গিয়ে বড় ভাই হৃদয় কর্মকারও তড়িতাহত হয়ে পড়েন। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন