🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

চাঁদপুরে ধসে গেছে ব্রিজ: যোগাযোগ বিচ্ছিন্ন ১০ গ্রামের মানুষ

Chadpur news
❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২ চট্টগ্রাম

মাহফুজুর রহমান, স্টাফ করেসপন্ডেন্ট (চাঁদপুর): চাঁদপুরের মতলব পৌরসভার শোভনকর্দী এলাকায় ভারি বর্ষণ ও তীব্র স্রোতের ফলে ধসে পড়েছে একটি ব্রিজ। এতে যোগাযোগবিচ্ছিন্ন হয়ে পড়ে আশপাশের ১০ গ্রামের মানুষের চলাচল ব্যবস্থা। দুর্ভোগে পড়েন গ্রামের কয়েক হাজার মানুষ।

গত রোববার ভোরে ভারি বৃষ্টিপাত ও তীব্র প্রবাহের ফলে এ পরিস্থিতির সৃষ্টি হয়। স্থানীয়রা জানান, হঠাৎ বিকট শব্দ হওয়ার পর ব্রিজটি হেলে পড়ে। এই ব্রিজ দিয়ে আশপাশের ১০ গ্রামের মানুষ যাতায়াত করে।

জানা গেছে, ২০১৭-১৮ অর্থবছরে ২০ ফুট দৈর্ঘ্য এবং ১৫ ফুট প্রস্থের এই ব্রিজটি নির্মাণে ব্যয় হয়েছিল ১৬ লাখ ৭৫ হাজার ৫৩০ টাকা। সেতুটি নির্মাণের স্থান ছিলো পৌরসভার পাশের একটি ইউনিয়নে। কিন্তু শোভনকর্দী ও তার আশপাশের বাসিন্দাদের দুর্ভোগের কথা ভেবে সেতুটি এখানে নির্মাণ করা হয়। কিন্তু নির্মাণকালে নিম্নমানের সামগ্রী ব্যবহার করা হয়েছিলো বলে অভিযোগ এলাকাবাসীর।

তবে স্থানীয়দের দুর্ভোগ লাঘবে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন