• আজ মঙ্গলবার, ১২ আশ্বিন, ১৪২৯ ৷ ২৭ সেপ্টেম্বর, ২০২২ ৷

যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যান ফাউন্ডেশনের যাত্রা শুরু

Narayangonj news
❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২ ঢাকা

সুমন আল হাসান : বাংলাদেশের নারীদের কাছে অনুপ্রেরণা ও ভালোবাসার আরেক নাম আলোকিত নারী কল্যান ফাউন্ডেশন। সূচনা লগ্ন থেকেই আলোকিত নারী কল্যান ফাউন্ডেশন সমাজের দুস্থ, বিপদগ্রস্থ ও পিছিয়ে পড়া নারীদের নিয়ে কাজ করে চলেছে। পাশাপাশি দুস্থ ও এতিম বাচ্চাদের নিয়েও বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আলোকিত নারী কল্যান ফাউন্ডেশন।

গত ১৪ই আগষ্ট, ২০২২ (রবিবার) আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের গুলশান কার্যালয়ে ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় যুক্তরাষ্ট্রে আলোকিত নারী কল্যান ফাউন্ডেশনের প্রথম শাখা এর শুভ উদ্বোধন করা হয়। উক্ত শাখার দায়িত্বে থাকবেন সামসাদ হোসাইন।  ফাউন্ডেশনের সকল সদস্যগনের উপস্থিতে আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শারমিন সেলিম তুলি এই ঘোষণা দেন ।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শারমিন সেলিম তুলি । অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন তানিয়া শারমিন, আলেয়া জামান, সৈয়দা ফারজানা, লায়ন্স ইয়াসমিন আক্তার, শাহানাজ পারভিন সহ আরো অনেকে। উক্ত অনুষ্ঠানে আলোকিত নারী কল্যান ফাউন্ডেশনের উপদেষ্টা রাহিমা সুলতানা রিতা (বিশিষ্ট রন্ধনশিল্পী ও মিডিয়া ব্যক্তিত্ব) তার মূল্যবান বক্তব্য রাখেন। আমরা নারী, আমরা শক্তি, আমরা গর্বিত-এই স্লোগান নিয়ে আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের কার্যক্রম সামনের দিয়ে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা।

এখানে উল্লেখ্য যে, আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকেই প্রধান কার্যালয়ের পাশাপাশি বিভিন্ন এলাকাভিত্তিক কমিটি ও উপকমিটির মাধ্যমে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে ৷

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন