🕓 সংবাদ শিরোনাম

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার * মসজিদে নামাজরত অবস্থায় যুবককে ছুরিকাঘাত, হামলাকারী গ্রেপ্তার * মারপিটের কারণে মাশা আমিনির মৃত্যু হয়নি: ইরানের ফরেনসিক বিভাগ *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা খুন


❏ মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকার শহীদ ফারুক সড়কে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আবু বকর সিদ্দিক হাবু (৩৭) নামের এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন।

তিনি ওই সড়কের একটি ইউনিট আওয়ামী লীগের সভাপতি।

মঙ্গলবার শহীদ ফারুক সড়কের হাবুর কাঁচামাল দোকানের সামনে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে পরিচিতরা তাকে হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাবুকে হাসপাতালে নেওয়া জুয়েল নামে একজন জানান, আবু বকর সিদ্দিক হাবু যাত্রাবাড়ি ৫০ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর ইউনিট আওয়ামী লীগের সভাপতি। শহীদ ফারুক সড়কে তার কাঁচামালের দোকানের সামনে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান।

যাত্রাবাড়ী থানার ওসি মাজাহারুল ইসলাম বলেন, একটি হত্যাকাণ্ডের ঘটনা শুনেছি। যে ব্যক্তি মারা গেছেন, তিনি আওয়ামী লীগ নেতা ছিলেন। বিস্তারিত জানার জন্য আমরা কাজ করছি।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া আওয়ামী লীগ নেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য তার লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।