🕓 সংবাদ শিরোনাম

ইরানে দেশ জুড়ে ছড়িয়ে পড়া বিক্ষোভে নিহতের সংখ্যা বেড়ে ৭৬ * ঢামেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারের দুই বন্দীর মৃত্যু * ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে কিশোর গ্রেপ্তার * টুর্নামেন্টের ‘ট্রফি ভাঙা’ সেই ইউএনও মেহরুবাকেকে বদলি * ধানমন্ডিতে রিকশা থেকে পড়ে জবি শিক্ষার্থীর মৃত্যু * বাংলাদেশ সীমান্তে শান্তি নিশ্চিতে নেপিদো’র সঙ্গে আলোচনা করবে চীন * ইংল্যান্ড-জার্মানির রুদ্ধশ্বাস ড্রয়ের দিনে ইটালির সহজ জয় * পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় আরও ৬ মরদেহ উদ্ধার, মৃত বেড়ে ৫৬ * আটঘরিয়ায় আ’লীগ-বিএনপি একই স্থানে সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি * ইরানে হিজাব বিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ছাড়াল ৭৫ *

  • আজ মঙ্গলবার, ১২ আশ্বিন, ১৪২৯ ৷ ২৭ সেপ্টেম্বর, ২০২২ ৷

রাত গভীরে ঘরের জানালা ভেঙে কিশোরীকে ধর্ষণ, আটক অভিযুক্ত বখাটে


❏ বুধবার, আগস্ট ১৭, ২০২২ ঢাকা, দেশের খবর

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে গভীর রাতে ঘরের জানালা ভেঙে ঢুকে এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা।

গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গাজীপুরের শ্রীপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আটককৃত ব্যক্তির নাম শামিম (২৫)। তিনি উপজেলার গাজীপুর ইউনিয়নের আজগীরচালা গ্রামের মো. হুমায়ুন কবিরের ছেলে এবং একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করেন। ধর্ষণের সহযোগীরা হলেন গাজীপুর গ্রামের আব্দুল আওয়ালের ছেলে রবিন (২৬) ও একই গ্রামের খলিলুর রহমানের ছেলে নাঈম (২২)।

ভুক্তভোগী কিশোরী জানায়, রাত ১০টার দিকে রাতের খাওয়া শেষে ঘরের দরজা-জানালা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। এরপর ঘরের জানালা ভেঙে তার রুমে ঢোকে শামীম ও তাঁর সহযোগী রবিন। এরপর কিশোরীর হাত ও মুখ চেপে ধরে রবিন। এরপর শামীম ধর্ষণ করে তাকে রক্তাক্ত করেন। পরে চিৎকার করলে দুজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। চিৎকার শুনে তার চাচা দৌড়ে আসেন। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা এসে অভিযুক্ত শামীমকে আটক করেন।

ভুক্তভোগী কিশোরীর চাচা বলেন, ‘আমার স্ত্রী আমাকে ডেকে জানানোর সঙ্গে সঙ্গে আমি দৌড়ে গিয়ে তাঁকে আটক করি। এ সময় অভিযুক্ত রবিন তাঁর সঙ্গে থাকা মোবাইল বের করে। ঘটনার ধারণ করা ভিডিও দেখিয়ে আমাদের হুমকি দেয়। এই ঘটনা কাউকে জানালে ভিডিও ছড়িয়ে দেবে বলে হুমকি দেয়।

এদিকে এ ঘটনায় আটককৃত শামীম ধর্ষণের বিষয়টি স্বীকার করে জানান, এ ঘটনায় রবিন ও নাঈম তাঁকে সহযোগিতা করেছেন। ঘটনার সময় নাঈমকে ঘরের বাইরে রেখে রবিনকে নিয়ে ঘরে ঢোকেন তিনি। এরপর ওই কিশোরীকে ধর্ষণ করেন। এ সময় তিনি অভিযোগ করেন ওই কিশোরী তাঁকে ফোন করে ডেকে আনে।

কিন্তু তাঁকে ডাকার বিষয়টি অস্বীকার করে ভুক্তভোগী কিশোরী জানায়, ওই অভিযুক্ত ব্যক্তিকে তিনি কোনো দিন দেখেননি।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, এ বিষয়ে জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ নিয়ে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন