🕓 সংবাদ শিরোনাম

গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার * পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার * মসজিদে নামাজরত অবস্থায় যুবককে ছুরিকাঘাত, হামলাকারী গ্রেপ্তার *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

রাত গভীরে ঘরের জানালা ভেঙে কিশোরীকে ধর্ষণ, আটক অভিযুক্ত বখাটে


❏ বুধবার, আগস্ট ১৭, ২০২২ ঢাকা, দেশের খবর

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে গভীর রাতে ঘরের জানালা ভেঙে ঢুকে এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা।

গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গাজীপুরের শ্রীপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আটককৃত ব্যক্তির নাম শামিম (২৫)। তিনি উপজেলার গাজীপুর ইউনিয়নের আজগীরচালা গ্রামের মো. হুমায়ুন কবিরের ছেলে এবং একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করেন। ধর্ষণের সহযোগীরা হলেন গাজীপুর গ্রামের আব্দুল আওয়ালের ছেলে রবিন (২৬) ও একই গ্রামের খলিলুর রহমানের ছেলে নাঈম (২২)।

ভুক্তভোগী কিশোরী জানায়, রাত ১০টার দিকে রাতের খাওয়া শেষে ঘরের দরজা-জানালা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। এরপর ঘরের জানালা ভেঙে তার রুমে ঢোকে শামীম ও তাঁর সহযোগী রবিন। এরপর কিশোরীর হাত ও মুখ চেপে ধরে রবিন। এরপর শামীম ধর্ষণ করে তাকে রক্তাক্ত করেন। পরে চিৎকার করলে দুজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। চিৎকার শুনে তার চাচা দৌড়ে আসেন। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা এসে অভিযুক্ত শামীমকে আটক করেন।

ভুক্তভোগী কিশোরীর চাচা বলেন, ‘আমার স্ত্রী আমাকে ডেকে জানানোর সঙ্গে সঙ্গে আমি দৌড়ে গিয়ে তাঁকে আটক করি। এ সময় অভিযুক্ত রবিন তাঁর সঙ্গে থাকা মোবাইল বের করে। ঘটনার ধারণ করা ভিডিও দেখিয়ে আমাদের হুমকি দেয়। এই ঘটনা কাউকে জানালে ভিডিও ছড়িয়ে দেবে বলে হুমকি দেয়।

এদিকে এ ঘটনায় আটককৃত শামীম ধর্ষণের বিষয়টি স্বীকার করে জানান, এ ঘটনায় রবিন ও নাঈম তাঁকে সহযোগিতা করেছেন। ঘটনার সময় নাঈমকে ঘরের বাইরে রেখে রবিনকে নিয়ে ঘরে ঢোকেন তিনি। এরপর ওই কিশোরীকে ধর্ষণ করেন। এ সময় তিনি অভিযোগ করেন ওই কিশোরী তাঁকে ফোন করে ডেকে আনে।

কিন্তু তাঁকে ডাকার বিষয়টি অস্বীকার করে ভুক্তভোগী কিশোরী জানায়, ওই অভিযুক্ত ব্যক্তিকে তিনি কোনো দিন দেখেননি।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, এ বিষয়ে জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ নিয়ে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।