🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

শাকিব খানের অপেক্ষায় বিমানবন্দরে ভক্তদের ভিড়


❏ বুধবার, আগস্ট ১৭, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: দীর্ঘ নয় মাস পর নিজ দেশে ফিরছেন শাকিব খান। আজ বুধবার (১৭ আগস্ট) বেলা ১২টা ৫০ নাগাদ ঢাকায় পা রাখবেন ঢালিউড কিং শাকিব খান। এ নিয়ে বাঁধভাঙা উচ্ছ্বাসে ভাসছেন তার ভক্তরা।

শাকিব খানকে বরণ করে নিতে বুধবার সকাল থেকেই রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ভিড় করছেন তার ভক্তরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভক্তের সংখ্যাও বাড়ছে।

ঢাকার ভক্তরা ছাড়াও টাঙ্গাইল, সিরাজগঞ্জ, সাতক্ষীরা, বরিশাল, খুলনা, নেত্রকোনা থেকে এসেছেন অনেকে। শাকিব খানকে এক নজর দেখা এবং প্রিয় নায়ককে শুভেচ্ছা জানানোই তাদের একমাত্র লক্ষ্য।

এ নায়কের দেশে ফেরার খবর প্রকাশ্যে আসা মাত্রই প্রস্তুতি নিচ্ছিলেন ভক্তরা। আর এখন সেই মাহেন্দ্রক্ষণের অপেক্ষা।

এর আগে মঙ্গলবার (১৬ আগস্ট) নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন শাকিব খান। তিনি গত বছরের নভেম্বরে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। দেশটির নাগরিকত্ব লাভের জন্য দীর্ঘ নয় মাস মাতৃভূমি থেকে প্রবাসে থাকেন। আর এবার নিজ দেশে ফিরছেন এই তারকা।