🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের ছয় সদস্য আটক

Narayangonj news
❏ বুধবার, আগস্ট ১৭, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে কিশোর গ্যাংয়ের ছয় সদস্যকে আটক করেছে র‌্যাব-১১ সদস্যরা। এরা সিদ্ধিরগঞ্জের ‘টাইগার গ্রুপ’ নামের কিশোর গ্যাংয়ের সদস্য।

মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়৷ এসময় তাদের কাছ থেকে চারটি ছোরা, একটি সুইচ গিয়ার চাকু, একটি স্টীলের চাকু উদ্ধার করে র‍্যাব।

বুধবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকু।

আটক ব্যক্তিরা হলেন সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার রহিমের ছেলে বাবু, একই এলাকার জুয়েলের ছেলে আশিক, মৃত কেনু মিয়ার ছেলে মোঃ রাসেল, চাঁদপুরের কচুয়ার গোতপুর এলাকার বাদশার ছেলে মেহেদী হাসান, নারায়ণগঞ্জের রূপগঞ্জের দক্ষিণ রূপসী এলাকার ইয়াসিন মোল্লার ছেলে মোঃ রাকিব, সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার মোঃ ওলির ছেলে মোঃ ইব্রাহীম। তারা সবাই ১৯-২২ বছর বয়সী।

র‍্যাব জানায়, আটকরা কিশোর গ্যাং ”টাইগার গ্রুপ’ নামের একটি কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা নানা অপকর্ম করে থাকে। তারা পরস্পর যোগসাজশে তাদের প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করতে ঘটনাস্থলে ছোরা, স্টিলের চাকু, সুইচ গিয়ার চাকুসহ একত্রিত হয়েছিলেন। তারা দীর্ঘদিন ধরে রাস্তাঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।