🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

কাবুলের মসজিদে নামাযের সময় বিস্ফোরণে নিহত ২১, আহত ৪০

International news
❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০২২ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক: কাবুলের একটি মসজিদে ভয়াবহ বিস্ফোরণে কমপক্ষে ২১ জন নিহত হয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। এতে আহত হয়েছেন অন্তত ৪০। তবে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। মৃতদের মধ্যে ওই মসজিদের ইমামও আছেন।

বুধবার (১৭ আগষ্ট) রাতে এশার নামাজের সময় ভয়াবহ এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

কাবুল পুলিশের মুখপাত্র খালিদ জাদরান রয়টার্সকে বলেন, মসজিদের ভেতরে একটি বিস্ফোরণ ঘটেছে। অনেক হতাহত হয়েছে। তবে হতাহতের সংখ্যা এখনো পরিষ্কার নয়।

স্থানীয় পুলিশ জানিয়েছে, বিস্ফোরণের তীব্রতা এতটা ছিল যে আশেপাশে বাড়ির জানলা কেঁপে ওঠে। ঘটনাস্থলে দ্রুত অ্যাম্বুল্যান্স পৌঁছয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।

এক তালিবান কর্মকর্তা জানিয়েছেন, কাবুলের খাইরখানা এলাকায় মসজিদে নামায চলাকালীন এই বিস্ফোরণ হয়। ঘটনার তদন্ত শুরু হয়েছে।