🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

সৌদিতে কর্মস্থলে দুর্ঘটনায় বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

International news
❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০২২ আন্তর্জাতিক

আব্দুল্লাহ আল মামুন, সৌদিআরব প্রতিনিধি: সৌদিআরব রাজধানী রিয়াদে মেহেদী হাসান মুন্না (২৫)নামে বাংলাদেশি এক যুবক  নিজ কর্মস্থলে কাজ করা অবস্থায় দুর্ঘটনায় মারা গেছেন ।

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার পূর্ব চরপাতা হাজী বাড়ির শাহআলম মিয়ার ছোট ছেলে মেহেদী হাসান মুন্না সৌদি আরবের রাজধানী রিয়াদে একটি পানির কোম্পানিতে কর্মরত ছিলেন । ২০১৮ সালে তিনি সৌদিআরবে পাড়ি জমান ।

গত ১৩ই আগষ্ট সকালে প্রতিদিনের ন্যায় কাজ করছিলেন মেহেদি হাসান মুন্না,গাড়িতে পানি লোড করার সময় গাড়ির পিছনের দরজা ভেঙ্গে মুন্নার ঘাড়ে এসে পড়ে । সঙ্গে সঙ্গে মুন্নাকে স্থানীয় একটি হসপিটালে নিয়ে যাওয়া হয়, কর্তব্যরত চিকিৎসকগন সকল পরিক্ষা নিরিক্ষা করে নিশ্চিত হন যে গাড়ির দরজার আঘাতে মুন্নার ঘাড়ের প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়ে ঘাড় ভেঙে গেছে, ৫ দিন আইসিউতে থাকা অবস্থায় গতকাল মৃত্যু বরণ করেন ।

মেহেদী হাসান মুন্নার এই মর্মান্তিক মৃত্যুতে কর্মস্থলসহ নিজ এলাকা রায়পুরে শোকের মাতম চলছে, উক্ত রেমিট্যান্স যোদ্ধার মৃত্যুতে বিভিন্ন সংগঠন শোক প্রকাশ ও তার বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করেন ।