🕓 সংবাদ শিরোনাম

মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

বাসায় ফিরেই ছেলের আকিকা দিলেন রাজ-পরী


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: পুত্রসন্তান জন্মের পাঁচ দিন পর হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন পরীমণি। বাসায় ফিরে প্রথমে ধর্মীয় বিধান অনুসারে দুটি ছাগল জবাই করে নবজাতকের আকিকা সম্পন্ন করেছেন।

বুধবার (১৭ আগস্ট) বুধবার সকালে দেওয়া হয় আকিকা। কাছাকাছি সময়ে মিলাদ মাহফিলের আয়োজনও করা হয়।

তথ্যটি ফেসবুকে নিশ্চিত করেছেন পরীমণির মিডিয়ার ‘মা’ চয়নিকা চৌধুরী। এ সময় তিনি পরীমণি-রাজ ও তাদের সন্তানের একসঙ্গে তোলা ছবি প্রকাশ করেন।

চয়নিকা ফেসবুকে লিখেছেন, ‘অনেক অনেক আশীর্বাদ রাজ্য (ছেলের নাম) তোমার জন্য। মায়ের মতো সাহসী আর সুন্দর মনের মানুষ হও, নিরাপদে থেকো। আর বাবার মতো সাহসী প্রেমিক ও কেয়ারিং হও। এই প্রার্থনা। নানীমাকে কিন্তু ভুলে যেও না! হুম! আদর আদর আদর।’

জানা গেছে, রাজ-পরীর আয়োজনে উপস্থিত ছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, রেদওয়ান রনি, রায়হান রাফি, অভিনেত্রী তমা মির্জাসহ অনেকে।

গত ১০ আগস্ট সন্তানের জন্ম দেন পরীমনি। ইচ্ছা অনুযায়ী রাজ-পরী তাদের ছেলের নাম রাখেন শাহীম মুহাম্মদ রাজ্য।

‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। আর মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেন তারা। এ ঘটনা ঘটে ২০২১ সালে। ওই বছরের অক্টোবরে বিয়ে করলেও খবরটি চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ জানিয়েছেন পরীমণি। একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই চিত্রতারকা।