🕓 সংবাদ শিরোনাম

শাকিব খান তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল * ১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

বেলকুচিতে এসএসসি পরীক্ষার্থী ও প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার

Habigonj news
❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০২২ রাজশাহী

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি ও এনায়েতপুরে থেকে দুটি ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি নতুনপাড়া গ্রাম থেকে এসএসসি পরীক্ষার্থী মাহফুজুর রহমানের (১৫) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মাহফুজুর রহমান বেলকুচি উপজেলা ভাঙ্গাবাড়ি নতুনপাড়া গ্রামের আমিরুল ইসলামের ছেলে।

বেলকুচি থানার উপপরিদর্শক (এসআই) সাইমন বলেন, কিছুদিন পূর্বে মাহফুজুরকে তার বাবা একটি মোটরসাইকেল কিনে দেয়। কয়েক দিন হলো সে নতুন মোবাইল কিনে দেয়ার জন্য তার বাবাকে চাপসৃষ্টি করে আসছিলো। মোবাইল কিনে দিতে দেরি হওয়ায় বুধবার দিবাগত রাতের কোন এক সময় বাড়ির পাশের আম গাছের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে। বৃহস্পতিবার সকালে গাছের সাথে তার ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের সদস্যরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করা হয়। এঘটনায় ইউডি মামলা দায়ের করা হবে।

এদিকে এনায়েতপুর থানাধীন ভাঙ্গাবাড়ি গ্রামের ফুটানি মার্কেট এলাকা থেকে মালয়েশিয়া প্রবাসি সাইদুল ইসলামের (৩২) লাশ উদ্ধার করা হয়। সাইদুল এনায়েতপুর থানার বারুপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে।

এ বিষয়ে এনায়েতপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল লতিফ বলেন, কোরবানি ঈদের আগে মালয়েশিয়া থেকে দেশে ফেরেন সাইদুল ইসলাম। বিদেশ থেকে ফিরে তিনি এনায়েতপুরের ফুটানি মার্কেট এলাকায় শশুর বাড়িতে বসবাস শুরু করেন। শশুর বাড়ির পাশে একটি গাছের সাথে সাইদুলের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

পরে ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহ থেকে এই ঘটনা ঘটেছে। তবে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। নিহতের লাশের ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।