🕓 সংবাদ শিরোনাম

মধ্যরাতে ঘুমন্ত স্বামীকে জবাই করে পালিয়ে গেলেন স্ত্রী * শাকিব খান তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল * ১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

রাজশাহীতে ভক্তিবেদান্ত মেঘা কনটেস্ট অনুষ্ঠিত

RAJSHAHI News
❏ বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০২২ রাজশাহী

অসীম কুমার সরকার, রাজশাহী জেলা প্রতিনিধি: আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ ইসকন শ্রী রাধা ব্রজমোহন মন্দির খেতুরি ধাম-এর উদ্যোগে বৃহস্পতিবার বাংলাদেশ ইসকন জাগ্রত ছাত্র সমাজ আয়োজিত এবং শ্রীল প্রভুপাদের ১২৫তম আবির্ভাব বর্ষ উপলক্ষ্যে ভক্তিবেদান্ত মেঘা কনটেস্ট অনুষ্ঠিত হয়।

রাজশাহীর তানোর উপজেলা কেন্দ্রীয় শিবতলা মন্দির চত্বরে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাহী অফিসার পংকজ চন্দ্র দেবনাথ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান বন্দনা রাণী, তানোর পৌরসভা টিবিএম কলেজের অধ্যক্ষ অসীম কুমার সরকার, তানোর কেন্দ্রীয় মন্দির কমিটির সভাপতি শেখর দাস, প্রধান শিক্ষক গোবিন্দ চন্দ্র প্রামানিক, সহকারী শিক্ষক মৃণাল পাল প্রমুখ।

৩টি ক্যারাগরি ক বিভাগ (২য় থেকে ৪র্থ শ্রেণি), খ বিভাগ (৫ম থেকে ৭ম শ্রেণি) ও গ বিভাগ (৮ম থেকে ১০ শ্রেণি) শতাধিক শিক্ষার্থীদের মাঝে গীতার শ্লোক আবৃত্তি, পৌরানিক অভিনয়, ভজন-কীর্তন, ছবিতে রং ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা পর্য়ায়ে ১ম ও ২য় স্থান প্রতিযোগিরা জেলা, জেলা থেকে বিভাগ এবং বিভাগ থেকে আন্তর্জাতিক পর্যায়ে প্রতিযোগিতায় প্রতিদ্বন্দ্বীতা করবেন বলে অনুষ্ঠানে জানানো হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেমময় দাস প্রভু। এছাড়া উপস্থিত ছিলেন ইনকন খেতুরি ধাম মন্দিরের অমৃতাংশ দাস প্রভু, রসো শ্রেষ্ঠ দাস প্রভু, সুমধুর দাস প্রভু , কাঞ্চন দাস প্রভু প্রমুখ।

অনুষ্ঠানে শেষে নামকীর্তন ও উপস্থিত সকলকের মাঝে ভোগ বিতরণ করা হয়।