🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

রাজবাড়ীতে মারামারি মামলায় সাংবাদিকসহ ২জন গ্রেফতার

Rajbari News
❏ শুক্রবার, আগস্ট ১৯, ২০২২ ঢাকা

রাজবাড়ী প্রতিনিধি: পৌর শহরের ৪নং ওয়ার্ডের বেড়াডাঙ্গা এলাকার বাসিন্দা ফরহাদ হোসেন বাপ্পি (৩৫) নামে এক যুবককে কুপিয়ে আহত করার ঘটনায় সাংবাদিকসহ ২জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বাপ্পিকে কুপিয়ে আহত করার ঘটনায় ১৯ জনকে এজাহার নামিও, এবং অজ্ঞতনামা আরো ১০/১৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন বাপ্পির মা মোছাঃ বেবি হাসান। তার মধ্যে এজাহারভুক্ত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, সাংবাদিক মোর্শেদ আলম মালেক (৩৫), এসএম রানা (৪০)। এরা দুজনেই ১নং বেড়াডাঙ্গার বাসিন্দা।

মামলার তদন্তকারী কর্মকর্তা রাজবাড়ী থানার এসআই আতিয়ার রহমান বলেন, এজাহারভুক্ত আসামি মালেক ও এসএম রানা নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

জানা গেছে গত বুধবার ১৭আগস্ট দুপুর ২টার দিকে ১নং বেড়াডাঙ্গার মসজিদের পাশে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে বাপ্পিকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করা হয়। ঐ সময় যে কোন এক পক্ষ ৫ রাউন্ড গুলি বর্ষণও করে। পরে স্থানীয়রা বাপ্পিকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে বাপ্পি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন বেড়াডাঙ্গায় যে গুলির ঘটনা ঘটেছে। এবং এক জনকে কুপিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় থানায় দুটি মামলা হয়েছে। আমরা দুটি মামলার বিষয়ে গুরুত্ব দিয়ে দুই পক্ষ আসামিদের বাড়িতে অভিযান পরিচালনা করি। এসময় বাপ্পিকে কুপিয়ে আহত করার মামলার দুজন আসামীকে গ্রেফতার করা হয়।

মারামারি মামলায় গ্রেফতার হওয়া সাংবাদিক মোর্শেদ আলম মালেক বলেন, এই ঘটনার সাথে কোন ভাবেই জড়িত নয়, তাকে ফাঁসানো হয়েছে বলে দাবি করেন তিনি। অপর আসামী এসএম রানা জানা, তার ভাই রাজুর উপর গুলি বর্ষণ করার ঘটনায় থানায় বাপ্পি সহ ৬জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। তিনিও একটি মামলার বাদি যে কারণে মামলায় আসামী করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন