🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

কোটালীপাড়ায় একদিনে দু’জনের আত্মহত্যা

Gopalgonj news
❏ শুক্রবার, আগস্ট ১৯, ২০২২ ঢাকা

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় পারিবারিক কলহের জের ধরে রাবেয়া বেগম (৫০) নামে এক গৃহিনী ও চন্দন বাড়ৈ (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছে।

গত বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার উলাহাটি ও লখন্ডা গ্রামে এ দু’টি আত্মহত্যার ঘটনা ঘটে।রাবেয়া বেগম উলাহাটি গ্রামের আবুল হোসেনের স্ত্রী। অপরদিকে চন্দন বাড়ৈ লখন্ডা গ্রামের পরিমল বাড়ৈর ছেলে।

জানাগেছে, রাবেয়া বেগম দীর্ঘদিন ধরে নানা রোগে ভূগছিলেন। এই রোগের কারণে ডাক্তার দেখানো নিয়ে তার স্বামীর সাথে কথাকাটি হয়। এ ঘটনায় তিনি তার স্বামীর উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

অপরদিকে নিজের পছন্দের পাত্রীর সঙ্গে বিয়ে না দেওয়ায় মা-বাবার উপর অভিমান করে চন্দন বাড়ৈ বিষপানে আত্মহত্যা করেন।

কোটালীপাড়া থানার ওসি মোঃ জিল্লুর রহমান বলেন, এ দু’টি ঘটনায় পৃথক পৃথক ভাবে দু’টি ইউডি মামলা দায়ের ও লাশ দু’টি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন