🕓 সংবাদ শিরোনাম

চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম * রবির ১৪ জনকে আসামি করে অভিনেত্রী সোহানা সাবার মামলা * ❏ অ্যাম্বুল্যান্সে উঠিয়ে নিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক চালক * ইন্দোনেশিয়ায় ফুটবল মাঠে সংঘর্ষ, নিহত বেড়ে ১৭৫ * অনলাইনের আওতায় আসছে সরকারি টিএ-ডিএ বিল * টোল প্লাজায় থানার ওসি ও গাড়িচালকে কুপিয়ে মোবাইল-টাকা ছিনতাই ! * প্রবাসী ছদ্মবেশে যেভাবে বিমানবন্দরে প্রবাসীদের সর্বস্ব লুটে নিতেন অজ্ঞান পার্টি * সবজির হাটে নিয়ন্ত্রণ হারানো ট্রাক, নিহতের সংখ্যা বেড়ে ৫ * রাতভর ফ্ল্যাটে আটকে কিশোরী ও শিশুকে দলবদ্ধ ধর্ষণ, আটক ৫ অভিযুক্ত * কুবিতে ছাত্রলীগের দু-পক্ষের প্রকাশ্যে অস্ত্রের মহড়া, হল বন্ধের ঘোষণা *

  • আজ রবিবার, ১৭ আশ্বিন, ১৪২৯ ৷ ২ অক্টোবর, ২০২২ ৷

চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর

Rangpur news
❏ শুক্রবার, আগস্ট ১৯, ২০২২ রংপুর

সাইফুল ইসলাম মুকুল, স্টাফ করেসপন্ডেন্ট (রংপুর): রংপুর নগরীর গনেশপুর এলাকায় মটর শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক শাহিন মিয়া কর্তৃক ব্যবসায়ীদের কাছে জোরপূর্বক চাঁদা আদায় ব্যবসায়ীদের উপর হামলা, দোকান ভাংচুর ও মারধর করার প্রতিবাদে তাকে গ্রেফতারের এলাকাবাসি ও ব্যবসায়ীরা গনেশপুর ক্লাব মোড় এলাকায় নগরীর গুরুত্বপুর্ন সড়ক অবরোধ করে বিক্ষোভ করে ।

রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন সন্ত্রাসী শাহিনকে রাতের মধ্যে গ্রেফতার করা হবে এ জন্য অভিযান চলছে।

পুলিশ ও ব্যবসায়ীরা জানান,গনেশপুর এলাকার চিহ্নিত সন্ত্রাসী শাহিন প্রায়শই গনেশপুর এলাকায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে জোরপূর্বক চাঁদা দাবি করে টাকা না দিলে মারধর করে দোকানের মালামাল তছনছ করে ভাংচুর করে। আজ শুক্রবার রাত ৯টার দিকে গনেশপুর ক্লাব মোড় এলাকায় ব্যবসায়ী নুর হোসেন, কামরুজ্জামান ও সিরাজুল ইসলামের দোকানে গিয়ে প্রত্যেকের কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। তারা টাকা দিতে অস্বিকৃতি জানালে সন্ত্রাসী শাহিন তিনটি দোকানে হামলা চালিয়ে মালামাল ভাংচুর করে। এ সময় তিন ব্যবসায়ীকে মারধর করে আহত করে।

এ ঘটনা জানাজানি হলে এলাকাবাসি ও ব্যবসায়ীরা ঘটনা স্থলে আসলে সন্ত্রাসী শাহিন সটকে পড়ে। এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসি ও ব্যবসায়ীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। তারা রাস্তায় বাঁশ দিয়ে ব্যারিকেট সৃষ্টি করে। ফলে ওই সড়ক দিয়ে ঢাকা গামি বাসসহ সকল যান চলাচল বন্ধ রয়েছে। এলাকাবাসির অভিযোগ সন্ত্রাসী শাহিন এলাকার চিহ্নিত সন্ত্রাসী সব সময় অস্ত্র নিয়ে ঘোরাফেরা করে তার অত্যাচারে এলাকাবাসি অতীষ্ঠ হয়ে উঠেছে।

খবর পেয়ে মেট্রোপলিটান কোতয়ালী থানার ওসি মাহফুজার রহমানের নেতৃত্বে ওসি তদন্ত হোসেন আলীসহ পুলিশ ফোর্স ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। তবে এলাকাবাসি ও ব্যবসায়ীরা সন্ত্রাসী শাহিনকে গ্রেফতার না করা পর্যন্ত তাদের সড়ক অবরোধ অব্যাহত থাকবে।

এ ব্যাপারে কোতয়ালী থানার ওসি মাহফুজার রহমান জানান শাহিন ব্যবসায়ীদের চাঁদার দাবিতে মারধর করেছে মুরব্বী ব্যবসায়ীকে মেরেছে ব্যবসায়ীদের বলেছি লিখিত অভিযোগ দেবার জন্য। তা ছাড়া ওই সন্ত্রাসী শাহিনকে ধরার জন্য অভিযান শুরু করা হয়েছে রাতের মধ্যে ধরা হবে।