🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

চাঁদা না দেয়ায় দোকানে হামলা ভাংচুর, ব্যবসায়ীকে মারধর

Rangpur news
❏ শুক্রবার, আগস্ট ১৯, ২০২২ রংপুর

সাইফুল ইসলাম মুকুল, স্টাফ করেসপন্ডেন্ট (রংপুর): রংপুর নগরীর গনেশপুর এলাকায় মটর শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক শাহিন মিয়া কর্তৃক ব্যবসায়ীদের কাছে জোরপূর্বক চাঁদা আদায় ব্যবসায়ীদের উপর হামলা, দোকান ভাংচুর ও মারধর করার প্রতিবাদে তাকে গ্রেফতারের এলাকাবাসি ও ব্যবসায়ীরা গনেশপুর ক্লাব মোড় এলাকায় নগরীর গুরুত্বপুর্ন সড়ক অবরোধ করে বিক্ষোভ করে ।

রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন সন্ত্রাসী শাহিনকে রাতের মধ্যে গ্রেফতার করা হবে এ জন্য অভিযান চলছে।

পুলিশ ও ব্যবসায়ীরা জানান,গনেশপুর এলাকার চিহ্নিত সন্ত্রাসী শাহিন প্রায়শই গনেশপুর এলাকায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে জোরপূর্বক চাঁদা দাবি করে টাকা না দিলে মারধর করে দোকানের মালামাল তছনছ করে ভাংচুর করে। আজ শুক্রবার রাত ৯টার দিকে গনেশপুর ক্লাব মোড় এলাকায় ব্যবসায়ী নুর হোসেন, কামরুজ্জামান ও সিরাজুল ইসলামের দোকানে গিয়ে প্রত্যেকের কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। তারা টাকা দিতে অস্বিকৃতি জানালে সন্ত্রাসী শাহিন তিনটি দোকানে হামলা চালিয়ে মালামাল ভাংচুর করে। এ সময় তিন ব্যবসায়ীকে মারধর করে আহত করে।

এ ঘটনা জানাজানি হলে এলাকাবাসি ও ব্যবসায়ীরা ঘটনা স্থলে আসলে সন্ত্রাসী শাহিন সটকে পড়ে। এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসি ও ব্যবসায়ীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। তারা রাস্তায় বাঁশ দিয়ে ব্যারিকেট সৃষ্টি করে। ফলে ওই সড়ক দিয়ে ঢাকা গামি বাসসহ সকল যান চলাচল বন্ধ রয়েছে। এলাকাবাসির অভিযোগ সন্ত্রাসী শাহিন এলাকার চিহ্নিত সন্ত্রাসী সব সময় অস্ত্র নিয়ে ঘোরাফেরা করে তার অত্যাচারে এলাকাবাসি অতীষ্ঠ হয়ে উঠেছে।

খবর পেয়ে মেট্রোপলিটান কোতয়ালী থানার ওসি মাহফুজার রহমানের নেতৃত্বে ওসি তদন্ত হোসেন আলীসহ পুলিশ ফোর্স ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। তবে এলাকাবাসি ও ব্যবসায়ীরা সন্ত্রাসী শাহিনকে গ্রেফতার না করা পর্যন্ত তাদের সড়ক অবরোধ অব্যাহত থাকবে।

এ ব্যাপারে কোতয়ালী থানার ওসি মাহফুজার রহমান জানান শাহিন ব্যবসায়ীদের চাঁদার দাবিতে মারধর করেছে মুরব্বী ব্যবসায়ীকে মেরেছে ব্যবসায়ীদের বলেছি লিখিত অভিযোগ দেবার জন্য। তা ছাড়া ওই সন্ত্রাসী শাহিনকে ধরার জন্য অভিযান শুরু করা হয়েছে রাতের মধ্যে ধরা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন