🕓 সংবাদ শিরোনাম

শাকিব খান তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল * ১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

পুলিশ দেখে প্রাইভেটকার ও ফেন্সিডিল ফেলে দৌড়ে পালালো মাদক ব্যবসায়ীরা

Narayangonj news
❏ শুক্রবার, আগস্ট ১৯, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক থেকে ১৬০ বোতল ফেন্সিডিল ও পরিবহনের জন্য ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করেছে পুলিশ। তবে ফেন্সিডিল পাচারকারী কাউকে আটক করতে পারেনি পুলিশ।

শুক্রবার (১৯ আগস্ট) দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নবীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কাচঁপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের একটি টিম ফেনসিডিল পাচারের গোপন সংবাদ পেয়ে মদনপুর বাসস্ট্যান্ডে অবস্থান নেন। এ সময় প্রাইভেটকারে ড্রাইভারসহ দুই অজ্ঞাত ব্যক্তিকে আসতে দেখে সিগন্যাল দেন। এ সময় পুলিশ প্রাইভেটকারটি তল্লাশী করার সময় আসামিরা প্রাইভেটকারটি রেখেই দৌঁড়ে পালিয়ে যান।

ওসি নবীর হোসেন আরো জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হবে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।