• আজ বুধবার, ২০ আশ্বিন, ১৪২৯ ৷ ৫ অক্টোবর, ২০২২ ৷

ভারতের আর্শিবাদপুষ্ট আ’লীগ সরকারের জনগণের সমর্থনে আগ্রহ নেই: বিএনপি’র যুগ্ম মহাসচিব

Rangpur news
❏ শনিবার, আগস্ট ২০, ২০২২ জাতীয়

সাইফুল ইসলাম মুকুল, স্টাফ করেসপন্ডেন্ট (রংপুর): বিএনপি’র যুগ্ম মহাসচিব হারুন-উর-রশিদ এমপি বলেছেন, ভারতের আর্শিবাদপুষ্ট আওয়ামী লীগ সরকারের জনগণের ভোট ও সমর্থনে আগ্রহ নেই। বর্তমান সরকার ক্ষমতায় রয়েছে ভারতের আর্শিবাদে এতে কোন সন্দেহ নেই। তারা বিদেশী শক্তির সহযোগিতায় ক্ষমতা জবরদখল করে আছে। জনগণের অধিকার প্রতিষ্ঠা, দেশকে দেউলিয়া ও দূর্নীতিগ্রস্থের হাত থেকে রক্ষায় জাতীয়তাবাদী শক্তি সর্বাত্মক প্রস্তুতি নিয়েছে।

শনিবার বিকেলে রংপুর নগরীর শিমুলবাগ কমিউনিটি সেন্টার মিলনায়তনে খুন, গুম ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে আগামী ২২ আগস্ট সারাদেশে উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সভা, সমাবেশ ও মিছিলের লক্ষ্যে রংপুর বিভাগীয় প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি’র যুগ্ম মহাসচিব বলেন, বর্তমান সরকাকে টিকিয়ে রাখতে ভারতের কাছে সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্র মন্ত্রী। দেশের একজন গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত মন্ত্রী প্রধানমন্ত্রীর অনুমতি ছাড়া এমন সহযোগিতা ভারতের কাছে চাইতে পারেন না। পররাষ্ট্রমন্ত্রীর এ বক্তব্যের বিষয়টি এখন আওয়ামী লীগ অস্বীকার করছে।

বিএনপি’র সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু’র সভাপতিত্বে বিভাগীয় প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সৈয়দ জাহাঙ্গীর আলম। বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র আহ্বায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব আনিসুর রহমান লাকু, মহানগর বিএনপি’র আহ্বায়ক সামসুজ্জামান সামু, সদস্য সচিব অ্যাড. মাহফুজ উন নবী ডনসহ অন্যরা।