• আজ বুধবার, ২০ আশ্বিন, ১৪২৯ ৷ ৫ অক্টোবর, ২০২২ ৷

ভোলায় ডাকাতের ভয়ে নদীতে ঝাঁপ দিয়ে দুই জেলের মৃত্যু

Bhola news
❏ রবিবার, আগস্ট ২১, ২০২২ বরিশাল

স্টাফ করেসপন্ডেন্ট (ভোলা) : ভোলার চরফ্যাশনে মেঘনা নদীতে ডাকাতের হামলায় মোঃ মিজান (৩৫) ও আব্দুর রাব্বি (২২) নামে দুই জেলের মৃত্যু হয়েছে। ২১ আগস্ট দিবাগত রাত ১টায় উপজেলাধীন মেঘনা নদী সংলগ্ন বয়ারচর নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত জেলে মো. মিজান চর ফকিরা ৫ নম্বর ওয়ার্ড হাজারীগঞ্জ ইউনিয়নের আব্দুল কাদের এর ছেলে এবং একই এলাকার বাসিন্দা মো. সিরাজ এর ছেলে আব্দুর রাব্বি। সম্পর্কে তার চাচা- ভাতিজা।

স্থানীয় সূত্রে জানা যায়, মেঘনা নদী সংলগ্ন বয়ারচর নামক স্থানে মাছ শিকারের সময় অতর্কিত ভাবে ১০-১২ জনের ডাকাত দলের একটি ট্রলার দুটি ট্রলারে হামলা চালায় এতে ভয়ে আতঙ্কিত হয়ে ট্রলারে থাকা ৬ জেলে নদীতে ঝাঁপ দিলে জালের সাথে জড়িয়ে মিজান এবং তার ভাতিজা রাব্বি মারা যায়। অপর ট্রলারের সকলকে জিম্মি করে ট্রলারে থাকা মাছসহ সবকিছু ডাকাত দল নিয়ে যায়। এ সময় ডাকাত দলের সকলের মুখে মুখোশ পড়া থাকায় কাউকে চেনা যায়নি বলে জানা যায়। পরবর্তীতে ডাকাত দল চলে যাওয়ার পর স্থানীয় একটি ট্রলারের সহায়তায় নদীতে ঝাঁপ দেওয়া ব্যক্তিদের মধ্যে চারজনকে জীবিত উদ্ধার করা হলেও দুইজনের মৃতদেহ জালে জড়ানো অবস্থায় উদ্ধার করা হয়।

শশিভূষণ থানা অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান পাটওয়ারী বলেন, নিহতরা ডাকাতের ভয়ে বাঁচতে নদীতে ঝাঁপ দিয়েছে। এস আই সমেজ আলীকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এ ব্যাপারে শশীভূষন থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হবে।