🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

তাহিরপুরে ১৫ টি পরিবারকে ঘর বানিয়ে দিচ্ছে অস্ট্রেলিয়াস্থ সিডনি বাংলা গ্রুপ

Sunamgonj news
❏ সোমবার, আগস্ট ২২, ২০২২ সিলেট

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ টি পরিবারকে ঘর বানিয়ে দিচ্ছে অস্ট্রেলিয়াস্থ সিডনি বাংলা গ্রুপ।

এ উপলক্ষ্য আজ সোমবার তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সহযোগিতায় ও আয়োজিত অনুষ্ঠানে ঘর নির্মাণ সামগ্রী এবং নির্মাণের জন্য কিছু নগদ অর্থ ক্ষতিগ্রস্তদের হাতে তুলে দেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান কবীর।

এসময় প্রেসক্লাবের সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ, সাধারণ সম্পাদক আলম সাব্বির,যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া,দপ্তর সম্পাদক রুকন তালুকদার, সাংগঠনিক সম্পাদক আহমেদ কবির, সামছুল আলম আখঞ্জি, আবুল কাসেম, রাজন চন্দসহ স্থানীয় সাংবাদিক নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

ঘর নির্মাণ সামগ্রী পেয়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো মহাখুশি। ক্ষতিগ্রস্ত কাজল মিয়া আবেগপ্লুত হয়ে বলেন, বন্যায় আমার ঘরটি ধ্বসে পড়ে, তারপর থেকে একরকম খোলা আকাশে নিচে ছিলাম। যে প্রবাসী ভাইয়েরা আমার পরিবারকে ঘরে থাকার সুব্যবস্থা করেছেন তাদের প্রণাম জানাই। একই অভিব্যক্তি অন্যদেরও।

এদিকে অস্ট্রেলিয়া প্রবাসী সিডনি বাংলা গ্রুপের অন্যতম সংগঠক আনোয়ার হোসেন ও সুহাশ আবদুল টেলিফোনে এ প্রতিবেদককে জানান, বন্যা দূর্গতদের পূর্নবাসনে তাদের সংগঠন আরো সহায়তা দিবে। বিশেষ করে শারিরিক প্রতিবন্ধি,বয়স্ক ব্যক্তি এবং আর্থিক অসচ্ছলতার কারণে উচ্চ শিক্ষা থেকে যারা অসুবিধার সম্মুখীন হচ্ছেন তাদের জন্য তারা বিশেষ উদ্যোগ গ্রহণ করবেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন