স্বামী পছন্দ না হওয়ায় স্ত্রীর আত্মহত্যা


❏ সোমবার, আগস্ট ২২, ২০২২ দেশের খবর

রকিব হাসান নয়ন (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়নে আগপয়লা ঢেংগে এলাকায় মিতু (১৮) নামে নারী ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২২ আগষ্ট) বিকাল ৩ টায় আগপয়লা ঠেংগেপাড়া ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মৃত্যু আক্তারের একমাস আগে উপজেলার হরিপুর গ্রামে বিয়ে হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুর ১ টা দিকে পরিবারের অজান্তে ঘরের মধ্যে দিয়ে গলায় ওড়না পিছিয়ে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা বন্ধ দেখে ঘরের অন্য রুম দিয়ে মিতুরে রুমে প্রবেশ করলে দেখে ঝুলে আছে। পুলিশের খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহতের বড় ভাই সুমন মিয়া বলেন, গত একমাস আগে সুমি কে বিয়ে দেই। দুই সপ্তাহ আগে তার শ্বশুরবাড়ি থেকে আমাদের বাড়িতে আসেন। আজ দুপুরে তার শ্বশুরবাড়ি থেকে তার শ্বশুর-শাশুড়ির নিয়ে যাওয়ার কথা ছিল। তাঁরা আসার আগেই ঘরের মধ্যে গিয়ে দরজা বন্ধ করে গলায় ওড়না পিছিয়ে আত্মহত্যা করে। আমার বিয়ে দেওয়ার পর থেকেই জামাইকে পছন্দ করতো না মিতু। পছন্দ না হয় এবং আজ নিতে আসায় তাঁর জন্যই আত্মহত্যা করেছে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দেলোয়ার হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।