🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

সড়কে প্রাণ গেল আ.লীগ ও যুবলীগ নেতার


❏ মঙ্গলবার, আগস্ট ২৩, ২০২২ অকালমৃত্যু প্রতিদিন

সময়ের কন্ঠস্বর ডেস্ক: লরি ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রামে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুইজন। সোমবার সন্ধ্যায় নগরের পাহাড়তলী থানার পোর্ট লিংক রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের ফকিরবাড়ির আব্দুর রবের ছেলে মোহাম্মদ নাসির (৪০) ও একই এলাকার কামাল উদ্দিন (৪১)। নাসির ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কামাল ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

এছাড়া আহতরা হলেন বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদ সদস্য ইসমাইল হোসেন (৬৫) ও বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজু (৪০)।

পাহাড়তলী থানার ওসি মুস্তাফিজুর রহমান বলেন, ‘সাগরিকা পোর্ট লিংক রোডে ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে চারজন আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে একজন ও বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে একজন মারা যায়। অন্য দুইজন চিকিৎসাধীন।’

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন