🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

জীবিত অবস্থায় কবরের অভিজ্ঞতার ভাইরাল ভিডিও বানাতে গিয়ে শ্রীঘরে ইউটিউবার!


❏ মঙ্গলবার, আগস্ট ২৩, ২০২২ আলোচিত বাংলাদেশ, ইন্টারনেট রঙ্গ

সময়ের কণ্ঠস্বর, বগুড়া প্রতিনিধি: জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে চলছে নিজেকে ভাইরাল করবার প্রতিযোগিতা। সবাইকে পেছনে ফেলে নিজের ভিডিও ভাইরাল করতে বেশিরভাগ কনটেন্ট ক্রিয়েটর চালাচ্ছেন নানা বিস্ময়কর সব ঘটনা। বিতর্কিত এসব ঘটনা ঘটাতে প্রশ্নবিদ্ধ অসামাজিক কার্যকলাপসহ থাকছে মৃত্যু ঝুকির ঘটনা পর্যন্ত।

এবার বগুড়ার শাজাহানপুরে তেমনি একজন ইউটিউবার ভাইরাল ভিডিও বানাতে ঘটিয়েছেন অভিনব এক ঘটনা। নিজ বাড়ীতে কবর খুঁড়ে ভেতরে ঢুকে ১০ঘণ্টা অবস্থান করেছেন মিজানুর রহমান রনি (২২) নামে এক কলেজ শিক্ষার্থী।

তবে শেষ রক্ষা হয়নি তার। খবর পেয়ে সেই ইউটিউবার ও তার ভাইকে আটক করে থানায় নিয়েছে পুলিশ। সোমবার সকাল ১০টায় ঘটনাস্থলে গিয়ে কবর থেকে রনিকে আটক করে পুলিশ।

আটক রনি জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে, জীবিত অবস্থায় কবরের অভিজ্ঞতা ইউটিউবে পোস্ট করার জন্য তিনি এই কাজটি করেছেন।

রনি উপজেলার আমরুল ইউনিয়নের রাধানগর গ্রামের মোকছেদ আলীর ছেলে। তিনি চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট থেকে চলতি বছর ডিপ্লোমা পাস করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, মিজানুর রহমান রনি নিজ বাড়ীতে কবর খুঁড়ে রবিবার দিবাগত রাত ১১টায় সবার অজান্তে খাবার, পানি, লাইট, ক্যামেরা নিয়ে কবরে ঢোকেন। কবরে যাতে গরম না লাগে সেজন্য ওপর থেকে প্লাস্টিকের মোটা পাইপের সঙ্গে বৈদ্যুতিক ফ্যান লাগিয়ে নেয়।

সোমবার সকালে বিষয়টি জানাজানি হলে স্থানীয়দের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে রনি ও তার বড় ভাই মিলনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। রনি প্রায় এক বছর পূর্বে টেকনাফ থেকে তেঁতুলিয়া হেঁটে ভ্রমণ করে বলে জানিয়েছেন স্থানীয়রা।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, রনি একজন ইউটিউবার। কবরের অভিজ্ঞতা ভিডিও করে তা ইউটিউবে পোস্ট করার করার জন্য তিনি এই কাজ করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। তাকে আরও জিজ্ঞাসাবাদ চলছে। সন্দেহজনক কিছু পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন