🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তি, গ্রেপ্তার বিজেপি বিধায়ক


❏ বুধবার, আগস্ট ২৪, ২০২২ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ভিডিওতে মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তির অভিযোগে বিজেপি বিধায়ক টি রাজা সিংকে গ্রেপ্তার করেছে হায়দরাবাদ পুলিশ।

মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে তাকে গ্রপ্তার করা হয়। সূত্র: ইন্ডিয়ানএক্সপ্রেস ডটকম ও সাম্প্রতিক দেশকাল।

পুলিশের ডিসিপি (পশ্চিম অঞ্চল) জোয়েল ডেভিস ইন্ডিয়ানএক্সপ্রেস ডটকমকে বলেন, আমরা বেশ কিছু অভিযোগ পেয়েছি। বিধায়ক রাজা সিংকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজা সিংকে তার বাসভবন থেকে হেফাজতে নিয়ে যায় হায়দরাবাদের পুলিশ কমিশনারের টাস্ক ফোর্স।

কর্মকর্তারা বলেছেন, তারা রাজা সিংয়ের ভিডিওটি সরিয়ে দিচ্ছেন, যা মুসলিম নেতারা তাদের সম্প্রদায়ের জন্য অপমানজনক বলে অভিযোগ করেছে।

মঙ্গলবার সকালে নিজের বিরুদ্ধে দায়ের হওয়া এফআইআর প্রসঙ্গে রাজা সিং বলেন, তার ভিডিওটি স্ট্যান্ড-আপ কমেডিয়ান ফারুকির বিরুদ্ধে একটি কৌতুকপূর্ণ ভিডিও ছিল। এটি কোনো নির্দিষ্ট ধর্ম বা সম্প্রদায়ের বিরুদ্ধে নয়।

দুইবারের বিধায়ককে গ্রেপ্তারের দাবিতে সোমবার রাত থেকে শহরের বেশ কয়েকটি থানার বাইরে বিক্ষোভ করেছে বেশ কয়েকটি মুসলিম সংগঠন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন