🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১২ আশ্বিন, ১৪২৯ ৷ ২৭ সেপ্টেম্বর, ২০২২ ৷

বগুড়ায় একই স্থানে আওয়ামী লীগ-বিএনপি মুখোমুখি, প্রশাসনের ১৪৪ ধারা জারি

Bagura news
❏ বুধবার, আগস্ট ২৪, ২০২২ রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার একই জায়গায় আওয়ামী লীগ ও বিএনপি সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

বুধবার (২৪ আগস্ট) উপজেলার বুড়ইল ইউনিয়নের বীরপলি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দুপুর ১২টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, নন্দীগ্রামের বুড়ইল ইউনিয়ন বিএনপি স্থানীয় বীরপলি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বুধবার বিকেল ৩টায় কর্মী সমাবেশ ডাকে। ওই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেনের।

অপরদিকে একই স্কুল মাঠে একই সময়ে ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে সমাবেশ ডাকা হয়। এ নিয়ে উভয় দলের নেতাকর্মীদের মধ্যে চাপা উত্তেজনা দেখা দেয়। উভয়পক্ষই বুধবার সকাল থেকে সমাবেশের প্রস্তুতি নেয়। বিশৃঙ্খলা এড়াতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিফা নুসরাত দুপুর ১২টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বীরপলি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৪৪ ধারা জারি করেন।

ইউএনও শিফা নুসরাত বলেন, সহিংসতা এড়াতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। কোনো পক্ষকেই সেখানে সভা সমাবেশ করতে দেওয়া হবে না। অনাকাঙ্খিত ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন