• আজ মঙ্গলবার, ১২ আশ্বিন, ১৪২৯ ৷ ২৭ সেপ্টেম্বর, ২০২২ ৷

১০ তলা থেকে লাফ দিয়ে বিমান বাহিনীর কর্মকর্তার আত্মহত্যা


❏ রবিবার, সেপ্টেম্বর ৪, ২০২২ ঢাকা, দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: রাজধানীর দক্ষিণ কাফরুল এলাকায় ১০ তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে বিমান বাহিনীর এক কর্মকর্তা আত্মহত্যা করেছেন।

গতকাল শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। নিহত ওই কর্মকর্তার নাম শেখ মহিউদ্দিন (৪৮)। তিনি বিমান বাহিনীর উইং কমান্ডার পদে কর্মরত ছিলেন। আজ রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

ওসি হাফিজুর রহমান বলেন, ‘কাফরুল থানার বিমান বাহিনীর কোয়ার্টারের ৪৫২ নম্বর বাসার ১০ তলার ছাদ থেকে লাফ দেন উইং কমান্ডার শেখ মহিউদ্দিন (৪৮)। শনিবার বিকেল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে তাঁকে সিএমএইচের জরুরি বিভাগে ভর্তি করে। পরে রাত ৮টার দিকে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কাফরুল থানার পুলিশ নিহতের সুরতহাল প্রতিবেদন করে লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।’

কাফরুল থানার ওসি আরও জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী ফারহানা করিম (৪২) কাফরুল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। নিহত শেখ মহিউদ্দিন বাংলাদেশ বিমানবাহিনীর উইং কমান্ডার পদে কর্মকর্তা ছিলেন। তিনি সমরাস্ত্র পরিদপ্তরে ঢাকায় বিমান বাহিনীর সদর দপ্তরে কর্মরত ছিলেন। ৪৫২ নম্বর বাসার একটি ফ্ল্যাটে পরিবার নিয়ে থাকতেন তিনি।

নিহতের স্ত্রীর মামলার বরাত দিয়ে ওসি হাফিজুর রহমান বলেন, নিহত উইং কমান্ডার শেখ মহিউদ্দিন অফিশিয়াল বিভিন্ন বিষয় নিয়ে দুশ্চিন্তা ও হতাশাগ্রস্ত ছিলেন, যার কারণে তিনি ওই বাসার ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন বলে ধারণা করা হচ্ছে। নিহত শেখ মহিউদ্দিনের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার আকুরটাকুরপাড়া গ্রামে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন