🕓 সংবাদ শিরোনাম

শাকিব খান তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল * ১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

১৬ বছর পর নিজ এলাকায় ফিরেই আ. লীগ নেতাকর্মীদের হামলার শিকার বিএনপির মনি


❏ সোমবার, সেপ্টেম্বর ৫, ২০২২ আলোচিত বাংলাদেশ

পাথরঘাটা (বরগুনা): দীর্ঘ ১৬ বছর পর নিজ এলাকায় এসে আওয়ামী লীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের হামলার শিকার হয়েছেন বিএনপি নেতা ও বরগুনা-২ আসনের সাবেক এমপি নুরুল ইসলাম মনি।

রোববার (৪ সেপ্টেম্বর) বিকেল ৫টায় ঢাকা থেকে পাথরঘাটায় আসার পর সিএমবি এলাকায় প্রবেশ করা মাত্রই মনির গাড়ি বহরে এ হামলা চালানো হয়।

এসময় ভাঙচুর করা হয় মনির গাড়ি বহরের শতাধিক মোটরসাইকেল। এ ঘটনায় আহত হয়েছেন দুই শতাধিক, আটক করা হয়েছে পাঁচজনকে।

আহতদের মধ্যে রয়েছেন- সাবেক এমপি নূরুল ইসলাম মনি, উপজেলা বিএনপির সাবেক সভাপতি হাবিবুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম, উপজেলা বিএনপির আহ্বায়ক চৌধুরী মোহাম্মদ ফারুক।

তেল-গ্যাস ও অন্যান্য দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (৫ সেপ্টেম্বর) উপজেলা বিএনপি ঘোষিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ নিতে পাথরঘাটা এসেছেন মনি।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, সাবেক এমপি নূরুল ইসলাম মনি পাথরঘাটায় প্রবেশ করার সঙ্গে সঙ্গেই তার গাড়ি বহরে হামলা চালানো হয়। বেশ কিছু লোক আহত হয়েছেন এতে। তবে এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সহিংসতার ঘটনায় এ পর্যন্ত বিএনপির পাঁচ নেতাকর্মীকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।