মাগুরায় প্রতিপক্ষের হামলায় আহত বৃদ্ধের মৃত্যু


❏ সোমবার, সেপ্টেম্বর ৫, ২০২২ খুলনা, দেশের খবর

মতিন রহমান, মাগুরা: মাগুরার মহম্মদপুরে প্রতিপক্ষের হামলায় আহত আতর লস্কর (৬৫) মারা গেছেন। সোমবার (৫ সেপ্টেম্বর) সকালে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

এর আগে রবিবার (৪ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বিনোদপুর ইউনিয়নের কানুটিয়া বাজারে প্রকাশ্য দিবালোকে প্রতিপক্ষের লোকেরা তাকে কুপিয়ে আহত করে।

নিহত আতর লস্কর একই ইউনিয়নের উরুড়া গ্রামের মৃত যদন লস্করের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৪টার দিকে আতর লস্কর ও দুইজন গ্রামবাসীকে নিয়ে বাড়ির পাশের কানুটিয়া হাটে বাজার করছিলেন। এ সময় একদল দুর্বৃত্ত অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে। তারা আতর লস্করসহ দুজনকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে শুক্রবার সকালে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে আতর লস্করের মৃত্যু হয়।

নিহত আতরের বড় ছেলে উজ্জল লস্কর জানান, গত ইউপি নির্বাচনে মেম্বর প্রার্থী নিয়ে দ্বন্দ্ব চরমে পৌঁছায়। তুচ্ছ ঘটনায় গত শনিবার গ্রামে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ওই বিরোধের জেরে তার বাবাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এই হত্যাকাণ্ডের বিচার চান তিনি।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ জানান, ওই এলাকায় গ্রাম্য দলাদলি ও পূর্বশত্রুতার জেরে হত্যাকাণ্ডটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার মামলা করবে বলে জানিয়েছে। মামলা হলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে এবং এই ঘটনার তদন্ত চলছে বলেও জানান তিনি।