চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী বলাৎকারের শিকার, থানায় মামলা

Nilpamari news
❏ সোমবার, সেপ্টেম্বর ৫, ২০২২ রংপুর

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে চতুর্থ শ্রেণীর এক ছাত্রকে বলাৎকারের ঘটনায় মাসুদ রহমান মাসুদ(২২) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে মাসুদ।

গত বৃহস্পতিবার (১লা সেপ্টেম্বর) দুপুর বারোটার দিকে সদর উপজেলার লক্ষীচাপ ইউনিয়নের দুবাছড়ি গ্রামে এই ঘটনাটি ঘটে।

রবিবার (৪ সেপ্টেম্বর) নির্যাতিত ছাত্রের চাচা মো. রিয়াজুল ইসলাম বাদী হয়ে মাসুদ(২২) কে আসামী করে নীলফামারী থানায় না শি নি (৯/১) ধারায় মামলা করেন (মামলা নং-০৫, ০৪/০৯/২২)।

নির্যাতনের শিকার লক্ষ্মীচাঁপ ইউনিয়নের আকাশকুড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ১০ বছরের ছাত্র। অভিযুক্ত আসামী একই ইউনিয়নের বন্দর পাড়া দুবাছড়ি গ্রামের আব্দুল হামিদ এর পুত্র।

মামলা সুত্র জানা যায়, “ঘটনার দিন দুপুর বারটার দিকে স্কুলে যাওয়ার সময় কৌশলে ওই ছাত্রকে বাড়ির পাশে বাঁশঝাড়ে ডেকে নেন মাসুদ। এ সময় বলাৎকার করে সে ঘটনাটি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায়। বিষয়টি বাড়িতে গিয়ে অবিভাবকদের জানালে পরিবারের সদস্যদের দেখে নেয়ার হুমকী দেন মাসুদ।”অসুস্থ্য অবস্থায় ওই ছেলেকে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করেন ছেলেটির চাচা।

নীলফামারী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আব্দুর রহিম জানান, “ছেলেটিকে চিকিৎসা দেওয়া হয়েছে। আমরা ঘটনা সংশ্লিষ্ঠ সত্যতা পেয়েছি শিশুটির কাছ থেকে।”

নীলফামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রউপ বলেন, “এ বিষয়ে গতকাল ৪ সেপ্টেম্বর মামলা হয়েছে, তদন্ত চলছে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে দ্রুত তাকে গ্রেফতার করা হবে।”