🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

ভারতকে হারানোর পর হাসপাতালে রিজওয়ান


❏ সোমবার, সেপ্টেম্বর ৫, ২০২২ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক: এশিয়া কাপের এবারের আসরের গ্রুপপর্বে হারের পর সুপার ফোরের ম্যাচে ভারতকে হারিয়ে প্রতিশোধ নিয়েছে পাকিস্তান ক্রিকেট দল। জয়ের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান ছিল দলের উইকেটকিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ানের। কিন্তু ভারতকে হারানোর পর সোজা হাসপাতালের যেতে হয়েছে সময়ের অন্যতম সেরা এই ব্যাটারকে।

ভারতের বিপক্ষে ম্যাচে উইকেটের পেছনে দায়িত্ব পালন করার সময় হাটুঁর ইনজুরিতে পড়েন রিজওয়ান। ১৫তম ওভারে পেসার মোহাম্মদ হাসনাইনের বাউন্সার ব্যাটার তো বটেই উইকেটরক্ষক রিজওয়ানের মাথার উপর দিয়ে চলে যায়। লাফ দিয়ে সেটি ধরতে গিয়ে ডান পায়ে ব্যাথা পান তিনি। পরেই মাঠেই প্রাথমিক চিকিৎসা দেয়া হয় রিজওয়ানকে। পরে খুড়িয়ে খুড়িয়ে উইকেটের পেছনে দায়িত্ব পালন করেন তিনি।

এরপর ব্যাট হাতে নেমে রানের চাকা ঘুড়ালেও, সিঙ্গেল বা ডাবল রান নিতে গিয়ে কিছুটা অস্বস্তিতে ছিলেন রিজওয়ান। তারপরও হাল ছাড়েননি তিনি। ৭১ রানের ইনিংস খেলে পাকিস্তানের জয়ে বড় ভূমিকা রাখেন রিজওয়ান।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের(পিসিবি) পক্ষ তেকে জানানো হয়েছে- ম্যাচ শেষে দুবাইয়ের একটি হাসপাতালে নেয়া হয় রিজওয়ানকে। হাসপাতালে রিজওয়ানের ডান পায়ে এমআরআই স্ক্যান করানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর রিজওয়ানের ইনজুরির অবস্থা সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

তবে এই মুর্হূতে রিজওয়ানের ইনজুরি নিয়ে উদ্বিগ্ন পাকিস্তান। কারন ইনজুরির কারনে টুর্নামেন্ট শুরুর আগে দুই পেসার শাহিন শাহ আফ্রিদি ও মোহাম্মদ ওয়াসিমকে হারিয়েছে পাকিস্তান। আর সদ্যই ইনজুরিতে পড়েছেন আরেক পেসার শাহনাওয়াজ দাহানি। এশিয়া কাপের বাকী ম্যাচগুলোতে অনিশ্চিত দাহানি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন