🕓 সংবাদ শিরোনাম

নারী সহকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুই নিরাপত্তা কর্মকর্তা গ্রেপ্তার * গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার * পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

ট্রেনের ধাক্কায় ইজিবাইকে থাকা মা-ছেলের মৃত্যু

ট্রেন
❏ সোমবার, সেপ্টেম্বর ৫, ২০২২ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে নগরকান্দা উপজেলায় রেললাইন পার হওয়ার সময় ইজিবাইকে ট্রেনের ধাক্কায় মা-ছেলে নিহত হয়েছেন।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রামদিয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মা লিমা বেগম (২৫) ও ছেলে ইমরান হোসেন (৭)। তারা ইজিবাইকের যাত্রী ছিলেন। নিহত লিমার বাবার বাড়ি নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রীরামদিয়া গ্রামে এবং স্বামীর বাড়ি ভাঙ্গা উপজেলার সদরদী এলাকায়।

জানা যায়, ফরিদপুরের ভাঙ্গা থেকে রাজশাহীগামী মধুমতি এক্সপ্রেসের একটি ট্রেনের সাথে একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে মা-ছেলে নিহত হন।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ চালায়। এ ঘটনায় মা-ছেলে নিহত হয়েছেন। এ ব্যাপারে রেলপুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।