• আজ বুধবার, ১৩ আশ্বিন, ১৪২৯ ৷ ২৮ সেপ্টেম্বর, ২০২২ ৷

নারায়ণগঞ্জে যুবদলের কর্মী নিহতের ঘটনায় টাঙ্গাইলে যুবদলের শোক র‌্যালী

Tangai bnp pic
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০২২ ঢাকা

তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে নারায়ণগঞ্জে যুবদলের কর্মী শাওন মাহমুদ আকাশ নিহতের ঘটনায় টাঙ্গাইলে শোক র‌্যালী করেছে জেলা যুবদল।

বৃহস্পতিবার সকালে পুরাতন বাসট্যান্ড থেকে র‌্যালীটি শুরু করে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রেজিস্ট্রিপাড়ায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করে যুবদলের নেতা কর্মীরা।

পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবদলের আহবায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ ও সদস্য সচিব তৌহিদুল ইসলাম বাবু, যুগ্ম আহবায়ক জাহিদ হোসেন মালা, হাবিবুল আলম শাতিল, একেএম আব্দুল্লাহ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন কালিহাতি উপজেলা যুবদলের আহবায়ক আনোয়ার মোল্লা, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব ইকবাল তালুকদার, দেলদুয়ার উপজেলা যুবদলের আহবায়ক শিবলু তালুকদার, সদস্য সচিব বাবলু চৌধুরী, কালিহাতি পৌর যুবদলের সদস্য সচিব জনিসহ যুবদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসংঙ্গত, ১ সেপ্টেম্বর নারায়ণগঞ্জে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে যুবদলের কর্মী শাওন মাহমুদ আকাশ (২০) নিহত হয়। তিনি নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়ন যুবদলের কর্মী ছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন