স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক হলেন টাঙ্গাইলের জুবায়ের

Mirzapur news
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০২২ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক মনোনীত হলেন টাঙ্গাইলের মো. জুবায়ের সিদ্দিকী। তিনি মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মুক্তার হোসেন সিদ্দিকীর ছেলে।

বুধবার (০৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্যাডে ৫০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন।

জানা যায়, ১৯৮৫ সালে জন্মগ্রহণ করা জুবায়ের স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে সস্পৃক্ত হন। ১৯৯৯ সালে উপজেলার বংশাই স্কুল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি, ২০০৭ সালে ঢাকা নিউ মডেল বিশ^বিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি এবং ২০১০ সালে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন জুবায়ের। তার বাবা হাজী মুক্তার হোসেন সিদ্দিকী কাউন্সিলরদের ভোটে আজগানা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন।

কৃষি বিষয়ক পদ পাওয়ার অনুভূতিতে জুবায়ের সিদ্দিকী এই প্রতিবেদক বলেন, ‘বঙ্গবন্ধু মানে স্বাধীনতা, আওয়ামী লীগ মানে মুক্তি, শেখ হাসিনা মানে শক্তি’ বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি। ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতিতে প্রবেশ করেছিলাম। স্বেচ্ছাসেবক লীগ এদেশের একটি ঐতিহ্যবাহী সংগঠন। আমার ওপর অর্পিত দায়িত্ব আমি যথাযথভাবে পালন করার চেষ্টা করবো। সেইসাথে আমাকে কৃষি বিষয়ক সম্পাদক মনোনীত করায় গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এবং ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈম ভাইয়ের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।