• আজ বুধবার, ২০ আশ্বিন, ১৪২৯ ৷ ৫ অক্টোবর, ২০২২ ৷

চুয়াডাঙ্গায় পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ ‌দেওয়া যুব‌কের মর‌দেহ উদ্ধার

Chuadanga News
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০২২ খুলনা

শামসু‌জ্জোহা পলাশ, চুয়াডাঙ্গ প্রতি‌নিধি: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় তাস খেলার সময় পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের একদিন পর টোকন আলী (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা গ্রামের মাথাভাঙ্গা নদীর নতিডাঙ্গা ঘাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সবজি ব্যবসায়ী টোকন আলী ভাংবাড়িয়া গ্রামের মৃত ওদু ছদ্দিনের ছেলে।

আলমডাঙ্গা থানার অ‌ফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল আলীম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার দুপুরে ভাংবাড়িয়া গ্রামের পাশের মাথাভাঙ্গা নদীর তীরবর্তী বাঁশ বাগানের নিচে চারজন জুয়া খেলছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে ভাংবাড়িয়া গ্রামে অভিযান চালায় পুলিশ। ঘটনাস্থল থেকে দুই যুবককে আটক করা হলেও টোকন ও নাজিম নামে দুজন দৌড়ে পালানোর সময় মাথাভাঙ্গা নদীতে লাফ দেন।

পুলিশের এই কর্মকর্তা বলেন, পরে নাজিম সাঁতার কেটে ডাঙায় উঠলেও সাঁতার না জানায় নিখোঁজ হন টোকন। খবর পেয়ে বিকেলে আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের একটি টিম নদীতে টোকনকে খোঁজাখুঁজি শুরু করে। সন্ধ্যা পর্যন্ত তারা খোঁজাখুঁজি করে ব্যর্থ হলে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়।

বৃহস্পতিবার সকালে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল ফের উদ্ধার অভিযান শুরু করে। পরে দুপুর ২টার দিকে নতিডাঙ্গা গ্রামের মাথাভাঙ্গা নদী থেকে টোকনের মরদেহ উদ্ধার করে তারা।

তিনি আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ওই ঘটনায় আইনি বিষয় প্রক্রিয়াধীন।